Advertisement
২৭ এপ্রিল ২০২৪
imon chakraborty

পাবদা সর্ষে, কষা মাংস আর জল ভরা সন্দেশে সৃজিত থেকে শিবপ্রসাদকে আপ্যায়ন করলেন ইমন

নববধূ ইমন।

নববধূ ইমন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২১ ০০:০৪
Share: Save:

বিয়েতে এক্কেবারে বাঙালি সাজে তাক লাগিয়েছেন ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। খাওয়াদাওয়ায় ষোল আনা বাঙালিয়ানা। রকমারি পদ দিয়ে চলল অতিথি আপ্যায়ন।

শুরুতেই ছিল বাঙালির প্রিয় ধোঁয়া ওঠা ফুলকো লুচি সহযোগে ছোলার ডাল। এই জুটিকে সঙ্গ দিয়েছে গরম গরম বেগুন ভাজা। এরপরেই পাতে উঠেছে আটপৌরে বাসন্তী পোলাও। তার সঙ্গেই ছিল আলু পোস্ত, মিক্সড ভেজ এবং ছানার ডালনা। নিরামিষের পর্ব মিটতেই অতিথি আপ্যায়ন হল দু’ধরনের মাছের পদ দিয়ে। ফিশ বাটার ফ্রাই এবং সর্ষে পাবদায়। তার পরেই চলে এল মাটন কোর্মা। মাছ মাংসের পরে ভরা শীতে কাঁচা আমের চাটনিও ছিল তালিকায়।

শেষ পাতে মিষ্টি মুখ হল চার-চার রকমের মিষ্টি দিয়ে। জল ভরা সন্দেশ, লর্ড চমচম, গাজরের হালুয়া আর মিষ্টি দই। এ বলে আমায় দেখ, ও বলে আমায়!

অন্য দিকে ‘নীলামন’-এর বিয়েতে যেন চাঁদের হাট। সস্ত্রীক সৃজিত মুখোপাধ্যায় এবং অরিন্দম শীল থেকে শুরু করে শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়, দেবলীনা কুমার, জোজো, উজ্জ্বয়িনী মুখোপাধ্যায়, উপল সেনগুপ্তর মতো তারকা উপস্থিত হয়েছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। ইমনের দুই প্রিয় বন্ধু অভিষেক রায় এবং মানালি দে সকাল থেকেই ছিলেন গায়িকার সঙ্গে।

গত ৩১ জানুয়ারি ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি বিয়ে সারেন ইমন-নীলাঞ্জন। বাগদান সেরেছিলেন ২০২০-র দুর্গাপুজোর তৃতীয়াতে। প্রেম পরিণতি পেল তাঁদের। নতুন বছরে নতুন জীবনে পা রাখলেন ‘নীলামন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood Wedding imon chakraborty Nilanjan Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE