Advertisement
০৫ মে ২০২৪
Hero Alom

Hero Alom-Ranu Mondal: হিরো আলমের দ্বিতীয় চমক, রানাঘাটের রাণু মণ্ডলের সঙ্গে গাইলেন নতুন গান

রাণু মণ্ডলের সঙ্গে গান গেয়ে কেমন লাগল? হিরো আলম বলেন, ‘‘রাণু দিদি তো সত্যিকার অর্থে ভাল গায়িকা। তাঁর কণ্ঠ শুনে বলিউড থেকে হিমেশ রেশমিয়া ছুটে এসেছেন। দিদিকে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। রাণুদির  সঙ্গে গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি আমি। আমি কলকাতায় এসে ভুবন বাদ্যকর ও রাণু মণ্ডলের সঙ্গে দু'টি গান করলাম, আশা করি দু’টিই ভাইরাল হবে।’’

রাণু-হিরো

রাণু-হিরো

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ০৯:৫৫
Share: Save:

বলেছিলেন পরপর দু’টি চমক দেবেন। কথা রাখলেন বাংলাদেশের ভাইরাল গায়ক-নায়ক হিরো আলম।

কলকাতায় এসেছেন তিনি। প্রথম চমক ছিল পশ্চিমবঙ্গের ভাইরাল গায়ক ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরের সঙ্গে একটি নতুন গান রেকর্ডিং। সেই খবরে আলোড়িত নেটমাধ্যম।

দ্বিতীয় চমকটির কথা জানা গিয়েছে রবিবার। হিরো আলম এ বার নতুন গান গাইলেন লতাকণ্ঠী হিসেবে ভাইরাল, রানাঘাটের রাণু মণ্ডলের সঙ্গে।

লেকটাউনের একটি স্টুডিওতে গানের রেকর্ডিং হয়েছে। ‘তুমি ছাড়া আমি' গানটি লিখেছেন নজরুল কবির। সুর এফ এ প্রীতমের। সংগীত আয়োজনে ওয়াহেদ সাহিন ও মেহেদী বাপন।

রাণু মণ্ডলের সঙ্গে গান গেয়ে কেমন লাগল? হিরো আলম বলেন, ‘‘রাণু দিদি তো সত্যিকার অর্থে ভাল গায়িকা। তাঁর কণ্ঠ শুনে বলিউড থেকে হিমেশ রেশমিয়া ছুটে এসেছেন। দিদিকে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। রাণুদির সঙ্গে গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি আমি। আমি কলকাতায় এসে ভুবন বাদ্যকর ও রাণু মণ্ডলের সঙ্গে দু'টি গান করলাম, আশা করি দু’টিই ভাইরাল হবে।’’

বাংলাদেশে নেটমাধ্যমে হিরো আলম তুমুল জনপ্রিয় হলেও তাঁর কাজ নিয়ে সমালোচনাও আছে বিস্তর। বিভিন্ন সময়ে কটাক্ষ-রসিকতারও শিকার হয়েছেন অভাবী শিল্পী রাণুও।
এই পরিস্থিতিতে হিরো আলম ও তাঁর জুটিতে খুব খুশি তাঁদের অগণিত অনুরাগী। দুই শিল্পীর এই গান থামিয়ে দিতে পারবে সমালোচকদের মুখ? অপেক্ষায় ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Ranu Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE