Advertisement
২৪ জুন ২০২৪
Denise Richards

গাড়ি লক্ষ্য করে গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ‘ওয়াইল্ড থিংস’-এর অভিনেত্রী এবং স্বামী

সোমবার সকালে লস অ্যাঞ্জেলসের একটি স্টুডিয়োয় যাওয়ার জন্য ট্রাকে করে রওনা দিয়েছিলেন ডেনিস এবং তাঁর স্বামী অ্যারন। স্টুডিয়োর সামনে সেটি পার্কিংয়ের সময় শুরু হয় ঝামেলা।

ঘটনার পর কাঁদতে কাঁদতে সেটে ঢোকেন অভিনেত্রী ডেনিস রিচার্ডস।

ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৯:২০
Share: Save:

অল্পের জন্য প্রাণে বাঁচলেন হলিউড অভিনেত্রী ডেনিস রিচার্ডস এবং তাঁর স্বামী অ্যারন ফাইপার্স। সোমবার লস অ্যাঞ্জেলসের রাস্তায় পার্কিংয়ের সময় তাঁদের সঙ্গে ঝামেলা বাধে এক গা়ড়িচালকের। অভিযোগ, সে সময় ডেনিসদের গাড়ি লক্ষ্য করে গুলি চালান ওই ব্যক্তি। তবে গুলিটি ডেনিসদের গাড়ির পিছনে গিয়ে লাগে। দু’জনে অক্ষত থাকলেও ঘটনার আকস্মিকতায় দৃশ্যতই বিহ্বল ডেনিস কাঁদতে কাঁদতে স্টুডিয়োয় ঢোকেন।

‘টিএমজ়েড’ নামে হলিউডের একটি বিনোদনমূলক ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, সোমবার সকালে (আমেরিকার স্থানীয় সময় অনুযায়ী) লস অ্যাঞ্জেলসের পপসিক্‌ল স্টুডিয়োয় যাওয়ার জন্য ট্রাকে করে রওনা দিয়েছিলেন ডেনিস এবং তাঁর স্বামী। ট্রাকচালকের আসনে ছিলেন অ্যারন। স্টুডিয়োর সামনে সেটি পার্কিংয়ের সময় শুরু হয় ঝামেলা।

স্টুডিয়োর বাইরে ট্রাকটি দাঁড় করিয়ে পার্কিংয়ের জায়গা খুঁজছিলেন অ্যারন। তাতে দেরি হওয়ায় চিৎকার শুরু করেন ট্রাকের পিছনে থাকা এক গাড়িচালক। ডেনিসদের ট্রাকটিকে টপকে নিজের গাড়িটি সামনে আনারও চেষ্টা করেন তিনি। অভিযোগ, অ্যারন জায়গা দিলেও গাড়িটি এগিয়ে আনেননি ওই চালক। উল্টে ডেনিসদের ট্রাক লক্ষ্য করে আচমকাই গুলি করেন। গুলিতে ট্রাকচালকের আসনের পিছনে ছিদ্র হয়ে গিয়েছে।

‘টিএমজ়েড’ জানিয়েছে, অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেলেও ভয়ে সিঁটিয়ে যান ৫১ বছরের ডেনিস। আঁতকে উঠেন অ্যারনও। ঘটনার পর কাঁদতে কাঁদতে সেটে ঢোকেন ‘ওয়াইল্ড থিংস’-এর অভিনেত্রী। এর পর সেটের এক কর্মী পুলিশের আপৎকালীন নম্বরে ফোন করে ঘটনাটি জানান। এই ঘটনার তদন্তে নেমেছে লস অ্যাঞ্জেলেস পুলিশ।

প্রসঙ্গত, আশির দশকে ম্যাট ডিলন এবং কেভিন বেকনের সঙ্গে ‘ওয়াইল্ড থিংস’ ছবির পর হলিউডের অন্যতম ‘সেক্স সিম্বল’ হয়ে ওঠেন ডেনিস। এর পর ‘স্টারশিপ ট্রুপার্স’, ‘দ্য ওয়ার্ল্ড ইজ় নট এনাফ’ বা ‘লভ অ্যাকচুয়ালি’-র মতো বহু হিট ছবিতে দেখা গিয়েছেন তাঁকে। সঙ্গে ‘দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল’-এর মতো সোপ অপেরাতেও ছিলেন ডেনিস। ২০০৬ সালে চার্লি শিনের সঙ্গে বছর চারেকের দাম্পত্যে যতি টানেন তিনি। তার পর ২০১৮ সালে অ্যারনের সঙ্গে দ্বিতীয় বার ঘর বাঁধেন ডেনিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE