Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Yo Yo Honey Singh

Honey Singh: হানি সিংহের বাবা মত্ত অবস্থায় বৌমার ঘরে ঢুকে তাঁকে যৌন হেনস্থা করেন, দাবি হানি-পত্নীর

স্ত্রীর সঙ্গে হানি সিংহ।

স্ত্রীর সঙ্গে হানি সিংহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ২২:৩৮
Share: Save:

শালিনী তলোয়ার ১২০ পাতার অভিযোগপত্র জমা দিয়েছেন স্বামী, র‍্যাপ গায়ক ইয়ো ইয়ো হানি সিংহের বিরুদ্ধে। তাঁর মূল অভিযোগ, তিনি গার্হস্থ্য হিংসা, যৌন হেনস্থা এবং সম্পত্তি থেকে বঞ্চনার শিকার। দিল্লির তিশ হাজারি কোর্টে গার্হস্থ্য হিংসা থেকে মহিলাদের সুরক্ষা আইনের অধীনে একটি আবেদন জমা দিয়েছেন তিনি। মঙ্গলবার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংহের এজলাসে তাঁর মামলা ওঠে।

২০১১ সালে শালিনী এবং হানি মরিশাসে যান মধুচন্দ্রিমায়। অভিযোগ, সেখান থেকেই আচমকা হানির ব্যবহারে পরিবর্তন লক্ষ করেন শালিনী। তিনি এ ব্যাপারে জিজ্ঞেস করলে হানি নাকি তাঁকে বিছানায় ছুড়ে ফেলে দিয়ে বলেন, ‘‘আমি বিয়ে করতে চাইনি। তোমায় কথা দিয়েছিলাম, তাই বিয়ে করতে হয়েছে।’’ তার পর থেকে শালিনীকে তাঁর সঙ্গে কোথাও নিয়ে যেতে চাইতেন না হানি। এক বার হানির ফোনে এক মহিলার সঙ্গে আপত্তিকর ছবিও নাকি উদ্ধার করেন তাঁর স্ত্রী। অভিযোগ, জবাব চাইলে শালিনীকে মারধর করেন গায়ক। শুধু তাই নয়, এর পর থেকে নাকি ভিন্ন ভিন্ন মহিলার সঙ্গে গায়কের ছবি দেখতে পান শালিনী।

তা ছাড়া নিজের বিয়ের আংটিও নাকি লুকিয়ে রাখতেন হানি। বাইরে কাউকে জানতে দিতে চাইতেন না যে তিনি বিবাহিত। এক বার তাঁদের বিয়ের কিছু ছবি অনলাইনে ফাঁস হয়ে যায়। শালিনী জানিয়েছেন, তিনি সে বিষয়ে কিছুই জানতেন না, কিন্তু তাঁর স্বামী তাঁকে সন্দেহ করে মারধর করেন। এমনকি তার পরে তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের দিয়ে সেই ছবিগুলিকে নাকি কেটে ছে়ঁটে অন্য রকম করে দেন, যাতে মনে হয়, সেই ছবিগুলি আসলে কোনও ছবির সেটে তোলা।

এ ছাড়াও শালিনীর দাবি, কেবল হানি নন, তাঁর মা, বাবা এবং বোনও তাঁকে শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন। হানি একাধিক নারীর সঙ্গে সঙ্গম করেছেন বলেও অভিযোগ করেন তাঁর স্ত্রী। শালিনী জানিয়েছেন, এক বার তাঁর শ্বশুর মত্ত অবস্থায় তাঁর ঘরে ঢুকে পড়েন। সেই সময়ে শালিনী পোশাক ছাড়ছিলেন। বেরিয়ে যেতে বললেও যান না। বৌমাকে যৌন হেনস্থাও করেন।

শালিনীর তরফে তিন আইনজীবী সন্দীপ কপূর, অপূর্ব কশ্যপ এবং জিজি কশ্যপ আদালতে হাজির হয়েছিলেন। ২৮ আগস্টের মধ্যে হানি সিংহকে জবাবদিহির নির্দেশ দিয়েছে আদালত। শালিনীর পক্ষে একটি অন্তর্বর্তীকালীন আদেশ দিয়েছে আদালত। যার সরমর্ম, আপাতত হানি সিংহ তাঁদের যৌথ মালিকানাধীন সম্পত্তি বিক্রি করতে পারবেন না।

২০১৪ সালে একটি রিয়্যালিটি শোয়ে শালিনীকে প্রকাশ্যে এনেছিলেন হানি। বেশ কয়েক বছর বিরতির পর নতুন করে কাজ শুরু করেছেন হানি। কিন্তু বিতর্ক যেন পিছু ছাড়ছে না গায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE