Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Yo Yo Honey Singh

Honey Singh: অভুক্ত অবস্থায় ১৮ ঘণ্টা আটকে রাখেন ঘরে, হানির বিরুদ্ধে অভিযোগ স্ত্রী শালিনীর

শালিনীর আরও অভিযোগ, তিনি কোভিড আক্রান্ত হলেও কোনও রকম সাহায্য পাননি হানির কাছ থেকে। স্বামীর সঙ্গে যোগাযোগ করলেও সাড়া দেননি গায়ক।

শালিনী একাধিক অভিযোগ এনেছেন হানির বিরুদ্ধে।

শালিনী একাধিক অভিযোগ এনেছেন হানির বিরুদ্ধে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৭:০৪
Share: Save:

স্ত্রী শালিনী তলোয়ারকে ১৮ ঘণ্টারও বেশি সময় ধরে ঘরে আটকে রেখেছিলেন র‍্যাপ গায়ক ইয়ো ইয়ো হানি সিংহ। ঘরবন্দি অবস্থায় খাবার পর্যন্ত দেওয়া হয়নি তাঁকে। তারকা-গায়কের বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন স্ত্রী শালিনী।

গত মঙ্গলবার হানির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, যৌন হেনস্থা এবং সম্পত্তি গ্রাসের মামলা দায়ের করেছেন শালিনী। এর পর প্রকাশ্যে এসেছে হানিকে নিয়ে একাধিক অভিযোগ। শালিনী দাবি করেছেন, শ্বশুরবাড়ির চাপে চাকরিও ছেড়ে দিতে হয় তাঁকে। শালিনী জানিয়েছেন, দীর্ঘ অত্যাচারের পর তিনি মানসিক এবং শারীরিক ভাবে ভেঙে পড়েছিলেন। শ্বশুরবাড়ির শোষণের পর নিজেকে ‘গবাদি পশু’ বলে মনে করতে শুরু করেছিলেন শালিনী।

শালিনীর আরও বক্তব্য, তিনি কোভিড আক্রান্ত হলেও কোনও রকম সাহায্য পাননি হানির কাছ থেকে। স্বামীর সঙ্গে যোগাযোগ করলেও সাড়া দেননি গায়ক। কিন্তু নিজের নেটমাধ্যমে কোভিড আক্রান্তদের সাহায্যের কথা বলছিলেন গায়ক।

শালিনীর দাবি, কেবল হানি নন, তাঁর মা, বাবা এবং বোনও তাঁকে শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন। তিনি জানিয়েছেন, এক বার তাঁর শ্বশুর মত্ত অবস্থায় তাঁর ঘরে ঢুকে পড়েন। সেই সময়ে শালিনী পোশাক ছাড়ছিলেন। বেরিয়ে যেতে বললেও যাননি। বৌমাকে যৌন হেনস্থাও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Singer Yo Yo Honey Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE