Advertisement
০২ মে ২০২৪
Gaatchora Serial

পুজোর সময়ই শুটিংয়ের চাপ! কাজে মন বসাতে কী করছেন ‘গাঁটছড়া’র দ্যুতি, রাহুলরা?

গত দেড় বছর ধরে তাঁদের গল্পে মজে দর্শক। কিন্তু পুজোর সময় কাজে মন বসানোর জন্য কী করছেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের অভিনেতারা?

How does Star Jalsha serial Gaatchora team boosting up their energy

‘গাঁটছড়া’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৮:৪৮
Share: Save:

দিনের ১৪ ঘণ্টা একসঙ্গে কাজ করতে করতে সহকর্মীরা পরিবারের মতোই হয়ে ওঠেন। এ কথা অনেক সময়ই শোনা যায়। কিন্তু বাস্তবে যে এমনটা হয় সব সময় তা নয়। তবে বেশির ভাগ ক্ষেত্রেই তেমন বন্ধুত্ব গড়ে ওঠে। যেমন ‘গাঁটছড়া’ সিরিয়ালের সদস্যরা। প্রায় দেড় বছর ধরে একটানা সম্প্রচারিত হচ্ছে এই সিরিয়াল। ফলে তেমন ভাবেই গড়ে উঠেছে সম্পর্কগুলো। শুটিং ফ্লোরই এখন তাঁদের খেলার জায়গা। সামনে চার দিনের ছুটি। তাই কাজের অত্যধিক চাপ। মেকআপ ঘরে গিয়ে বিশ্রাম নেওয়ারও সময় নেই। তাই নিজেদের চাঙ্গা রাখতে ফ্লোরেই চলে খেলাধুলো। সেই দৃশ্যই ফ্রেমবন্দি হল। শুটিং ফ্লোরে তাঁরা যে ঠিক কী করেন, সে ভিডিয়ো দেখা গেল দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্যের সমাজমাধ্যমের পাতায়। কখনও ছোঁয়াছুঁয়ি খেলছেন তাঁরা। কখনও আবার টানাটানি। সে এক ভয়ঙ্কর কর্মকাণ্ড।

মজাদার ভিডিয়ো পোস্ট করলেন শ্রীমা। পোস্টে লেখেন, “কিছু করার নেই আদরে বাঁদর। পুজোর ছুটি আগে একটু চাপ থাকে, তার মাঝেই একটু দুষ্টুমি না করলে ভাল লাগে? ঈশ্বরের কৃপায় চুলটা পুরো খুলে যায়নি। না হলেই বকা ফ্রি তে চলে আসত।” যদিও এই ভিডিয়োয় অনেককেই দেখা যাচ্ছে না। বেশ কয়েক মাস হল শেষ হয়েছে সিরিয়ালের নায়িকা খড়ির চরিত্র। যে চরিত্রে অভিনয় করতেন শোলাঙ্কি রায়। অন্য দিকে ছিলেন না গৌরব চট্টোপাধ্যায়। তিনি এখন দার্জিলিঙে। তাঁর স্কুলের ২০০ বছরের উদ্‌যাপনে ব্যস্ত। কিন্তু বাকি যাঁরা আছেন, এই ভাবেই নিজেদের এনার্জি বজায় রাখছেন। আর দু’দিন পরেই তো পড়বে পুজোর ছুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Serial Gaatchora Bengali Serial Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE