Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Raima Sen

বাংলা ওয়েব সিরিজ়ে ফিরছেন রাইমা, কোথায় দেখা যাবে অভিনেত্রীকে?

টলিপাড়া সূত্রে খবর, আবার বাংলা ওয়েব সিরিজ়ে অভিনয় করতে চলেছেন রাইমা সেন। যদিও তা নিয়ে এখনও কিছু জানাননি অভিনেত্রী।

Sources revealed that Raima Sen is going to cast in a new Bengali web series

রাইমা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৬:৪৮
Share: Save:

তিনি বেছে বেছে বাংলা ছবি করেন। কিন্তু, বলিউডে একের পর এক সিনেমা এবং ওয়েব সিরিজ়ে অভিনয় করে চলেছেন রাইমা সেন। তবে টলিপাড়ায় নতুন খবর কানে আসছে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আবার বাংলায় কাজ করতে চলেছেন রাইমা। তবে কোনও ছবি নয়, একটি ওয়েব সিরিজ়ে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

এর আগে বাংলা ওয়েব সিরিজ়ে রাইমাকে দেখেছেন দর্শক। ‘হ্যালো’ এবং ‘রক্তকরবী’ তার মধ্যে অন্যতম। সূত্রের খবর, সম্প্রতি রাইমার কাছে নতুন একটি ওয়েব সিরিজ়ের প্রস্তাব গিয়েছে। সাহানা দত্ত তৈরি করছেন এই সিরিজ়টি। নাম ‘কলঙ্ক’। ‘হইচই’-এর জন্য তৈরি হচ্ছে এই সিরিজ়টি। লক্ষণীয়, সম্প্রতি, সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মটি একাধিক ওয়েব সিরিজ়ের কথা ঘোষণা করেছে। সেখানে সাহানার বেশ কয়েকটি কনটেন্ট ছিল। যেমন ‘ইন্দু’, ‘গভীর জলের মাছ’ এবং ‘গোরা’ সিরিজ়ের নতুন সিজ়ন।

কিন্তু ‘কলঙ্ক’ নিয়ে নির্মাতারা সেখানে কোনও তথ্য প্রকাশ করেননি। শুধু প্রকাশ্যে এসেছিল সিরিজ়ের পোস্টার। এই সিরিজ়ের জন্যই প্রস্তাব গিয়েছে রাইমার কাছে। সূত্রের খবর, অভিনেত্রী সম্মতিও জানিয়েছেন প্রস্তাবে। তবে সিরিজ়ের বিষয়বস্তু নিয়ে এখনই কিছু জানা যাচ্ছে না। সাহানার কনটেন্টে নারী স্বাধীনতা বিষয়ক বার্তা থাকে। তাই অনুমান করা যায়, সে রকমই কোনও বিষয় নিয়ে তৈরি হতে পারে এই সিরিজ়। পুজোর পর শুরু হবে শুটিং।

গত মাসে মুক্তি পেয়েছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবিটি। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাইমা। ইন্ডাস্ট্রিতে এ রকম খবরও ঘুরছে যে, ‘দ্য কেরালা স্টোরিজ়’ ছবিটির পরিচালক সুদীপ্ত সেনের নতুন ছবিতে (ছবির নাম ‘বস্তার’) অভিনয় করতে পারেন রাইমা। যদিও তা এখনও চূড়ান্ত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE