Advertisement
০১ মার্চ ২০২৪
Rafiath Rashid Mithila

Mithila-Saurav: উফ, কী ভীষণ জ্বালিয়েছে মিথিলা! নায়িকার উপরে এতটা কেন চটলেন সৌরভ?

সৌরভের বদলে সেটে নাকি পরিচালক দেবালয়ের সঙ্গে প্রেম করেছেন মিথিলা! রেগে যাননি পর্দার ‘মন্টু’?

 ‘মন্টু পাইলট ২’-এর সেটে সৌরভকে কী ভাবে রাগাতেন মিথিলা?

‘মন্টু পাইলট ২’-এর সেটে সৌরভকে কী ভাবে রাগাতেন মিথিলা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৫:২৬
Share: Save:

সৌরভ দাস নাকি খুবই ঠান্ডা মাথার। অন্তত অভিনেতার তেমনই দাবি। সে কথা মুখ ফস্কে তিনি রফিয়াত রশিদ মিথিলাকে বলেও ফেলেছেন। ব্যস, আর যায় কোথায়? সঙ্গে সঙ্গে এমন জ্বালাতন শুরু করলেন ‘মন্টু পাইলট ২’-এর নায়িকা যে, নায়ক রেগে লাল। মাথার টুপি ছুড়ে ফেলে দিয়ে, চেঁচিয়ে মাথা খারাপ করে দিয়েছেন মিথিলার। রিল ভিডিয়োয় সেই কাণ্ড দেখে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সৌরভের সঙ্গে। কিসে এত চটে গিয়েছিলেন অভিনেতা?

জবাবের শুরুতেই মিথিলাকে বলা কথা। সৌরভ বললেন, ‘‘সত্যিই আমি চট করে রাগি না। কিন্তু কিছু জিনিস ক্রমাগত ঘটতে থাকলে তখন মেজাজ হারিয়ে ফেলি।’’ যেমন? অভিনেতার দাবি, মিথিলার মতো কেউ সারা ক্ষণ বিরক্ত করে গেলে অবশ্যই রাগ হয় তাঁর। রেগে যান অকারণে অসম্মানিত হলেও। পারস্পরিক সম্মান নেই দেখলেও সেখানে নিজেকে খুব ছোট মনে হয়। তখন রেগে যান তিনি। আর সম্মান পেলে স্বাভাবিক ভাবে পাল্টা সম্মান দিতেও ইচ্ছে করে। তার পরেই সৌরভের রসিকতা, ‘‘তবে রোদ্দূর রায়ের মতো রেগে যাই না। রাগলে সবাইকে তোড়ে গালাগালিও দিই না।’’

দেবালয় ভট্টাচার্য পরিচালিত সিরিজ ‘মন্টু পাইলট ২’-এর সেটে তাঁকে কী ভাবে রাগাতেন মিথিলা? পর্দার ‘মন্টু’র দাবি, মিথিলা তাঁকে রাগাতেন না, বরং জ্বালাতেন। আর তাতেই নাকি বড্ড বিরক্ত হতেন তিনি। সৌরভের অভ্যাস গান চালিয়ে অভিনয়। সেই মতো সিরিজের সেটেও তিনি ‘মন্টু পাইলট ২’-এর গান চালিয়ে রাখতেন। আচমকা মিথিলা সেই গান বন্ধ করে বাজাতেন ‘কাঁচা বাদাম’! চান্দ্রেয়ী ঘোষকে সঙ্গে নিয়ে সেই গানের সঙ্গে উদ্দাম নাচ। মেজাজ হারাতে নাকি সৌরভের কাছে এ টুকুই যথেষ্ট। সঙ্গে সঙ্গে তিনি সেট ছেড়ে বেরিয়ে এসে নিজের রাগ সামলাতেন বলে দাবি অভিনেতার।

সৌরভের বদলে সেটে পরিচালক দেবালয়ের সঙ্গে নাকি প্রেম করেছেন মিথিলা! রেগে যাননি পর্দার ‘মন্টু’? নায়কের দাবি, মিথিলা দুষ্টুমি করেছেন। সবাইকে জ্বালিয়েছেন। তবে কারও সঙ্গে প্রেম করেননি। তার পরেই তাঁর দাবি, সংবাদমাধ্যমের এ সব ভুল খবর প্রচারেও তিনি বড্ড রেগে যান!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE