Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Vicky Jain

‘বিগ বস্‌’ থেকে বেরিয়েই পার্টিতে ব্যস্ত ভিকি, শোয়ের পর কত টাকা আয় হল অঙ্কিতার স্বামীর?

‘বিগ বস ১৭’-এর ফাইনালের আগেই বেরিয়ে গেলেন ভিকি জৈন। কিন্তু এই অনুষ্ঠান থেকে মোটা টাকা পারিশ্রমিক পেয়ে ভিকির সেই দুঃখ কি খানিকটা লাঘব হল?

How much money did Vicky get before being eliminated from bigg boss 17.

ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৬:২৬
Share: Save:

ভেবেছিলেন শেষ পর্যন্ত থাকবেন। সেই মতো ফন্দি-ফিকির করেছিলেন। কিন্তু হল না। ফাইনালের ঠিক আগেই ‘বিগ বস্‌ ১৭’-এর ঘর থেকে ছিঁটকে গেলেন অঙ্কিতা লোখন্ডের স্বামী ভিকি জৈন। ভিকি বহিষ্কৃত হলেও ফাইনালের সেরা পাঁচে রয়েছেন অঙ্কিতা। ‘বিগ বস’-এর ঘরে প্রতিযোগী হয়ে আসার স্বপ্ন নাকি ভিকির বহু দিনের। এই ঘরে এসে ভিকি ‘মাস্টার মাইন্ড’-এর আখ্যাও পেয়েছেন। তবে ফাইনালে যেতে না পারায় যে দুঃখ পেয়েছেন ভিকি, সেটা বাড়ি থেকে বেরিয়ে আসার সময় তাঁর মুখ দেখে বোঝা গিয়েছিল। তবে নিন্দকদের মতে, যে পরিমাণ টাকা তিনি ‘বিগ বস্‌’ থেকে পেয়েছেন, তা হয়তো খানিকটা হলেও প্রলেপের কাজ করবে ফাইনালে উঠতে না পারার ক্ষততে।

সূত্রের খবর, ভিকি বিগ বস-এর প্রতিটি পর্বের জন্য ৭০ হাজার টাকা পারিশ্রমিক চেয়েছিলেন। অর্থাৎ প্রতি সপ্তাহে প্রায় ৪ লক্ষ টাকা। ভিকি ‘বিগ বস্‌’ খেলতে রাজি হয়েছেন মানে ধরে নেওয়া যায় তাঁর দাবি মেনে নেওয়া হয়েছে। মাস তিনেক ধরে চলা এই শোয়ের একেবারে শেষ পর্যায়ে এসে বেরিয়ে গেলেন ভিকি। আসল সংখ্যাটা জানা না গেলেও মোটা অঙ্কের টাকা যে তিনি পেয়েছেন, তা বেশ বোঝা যাচ্ছে।

‘বিগ বস্‌’-এর ঘরে নিত্য ঝগড়া-অশান্তি, দ্বন্দ্ব লেগে থাকলেও ভিকি চলে যেতেই মানসিক ভাবে ভেঙে পড়েছেন অঙ্কিতা। তবে অনেকেরই মনে হয়েছে যতটা বিধ্বস্ত দেখাচ্ছে অঙ্কিতাকে, সেটা নাকি সত্যি নয়। সবটাই নাকি নকল। নজর কাড়তে এবং চর্চায় থাকতেই নাকি এসব করছেন অঙ্কিতা। ‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতা যাই করুন, বৌয়ের ছত্রছায়া থেকে বেরিয়ে এসেই পার্টি করতে ব্যস্ত হয়ে পড়েছেন ভিকি। বিগ বস-এর ঘর থেকে বেরিয়ে আসা আরও এক প্রতিযোগী আয়েশা খানের পার্টিতে জমিয়ে নেচেছেন ভিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss Vicky Jain Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE