Advertisement
০১ মে ২০২৪
TRP Ratings

১২ মাস পার করেও কোন সিরিয়ালকে টেক্কা দিতে পারছে না নতুন গল্পেরা?

ইদানীং বেশির ভাগ সিরিয়ালই শেষ হয়ে যাচ্ছে কয়েক মাসের মধ্যে। কিন্তু এই ট্রেন্ডের মাঝেও এক বছরের বেশি সময় ধরে দর্শকের ভালবাসা পাচ্ছে কোন গল্প?

Which serial leads the TRP competition in the week of 18th January to 24 January 2024

টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৪:৪৫
Share: Save:

গত কয়েক সপ্তাহে টিআরপি তালিকায় বেশ কিছু পরিবর্তন হয়েছে। তবে গত এক বছরে বেশির ভাগ সময়ই পয়লা নম্বরে দেখা গিয়েছে একটাই নাম। জ্যাস সান্যাল এবং স্বয়ম্ভু মুখোপাধ্যায়ের গল্প সময়ের সঙ্গে সঙ্গে আরও বেশি দর্শকের নজর কাড়ছে। ফলে টানা ১২ মাসের বেশি হয়ে গেল তাদের টেক্কা দিতে নাজেহাল নতুনরাও। জানুয়ারি মাসের চতুর্থ সপ্তাহের টিআরপি তালিকা হাজির। নতুন সপ্তাহেও কিছু অন্যথা হয়নি। চলতি সপ্তাহেও এক নম্বরে রয়েছে ‘জগদ্ধাত্রী’। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৯.১। টান টান উত্তেজনা চলছে প্রতিটা পর্বে। নম্বরেও সেই প্রভাবই দেখা গেল। দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। দুই সিরিয়ালের প্রাপ্ত নম্বরের মধ্যে রয়েছে বিস্তর পার্থক্য। ফুলকি এবং রোহিতের গল্প এ সপ্তাহে পেয়েছে ৮.৪। তবে অভিষেক বসু এবং দিব্যাণী মণ্ডলের জুটি দর্শকের নজর কেড়েছে।

দিনের পর দিন অনেকটাই পিছিয়ে পড়ছে ‘নিমফুলের মধু’। সৃজন এবং তাঁর মায়ের যে গল্প দেখানো হচ্ছে, তা কি দর্শকের আগ্রহ হারাচ্ছে? সে কথা নিশ্চিত করে জানা যায়নি। তবে নতুন সিরিয়াল ‘গীতা এল.এল.বি’র নম্বর দিনে দিনে বাড়ছে। এ সপ্তাহে তালিকায় তৃতীয় স্থানে রয়েছে এই সিরিয়াল। তাদের প্রাপ্ত নম্বর ৮.৩।

বহু দিন পর প্রথম পাঁচে উঠে এসেছে সূর্য এবং দীপার গল্প। কিছু দিন আগে প্রথম দশ থেকে ছিটকে গিয়েছিল এই গল্প। কিন্তু আবারও তারা ফিরে গিয়েছে প্রথম পাঁচে। ৭.৮ পেয়ে চলতি সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। আর পঞ্চম স্থান পেয়েছে ‘নিমফুলের মধু’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৭। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE