Advertisement
১১ মে ২০২৪
Aindrila-Sabyasachi

ঐন্দ্রিলার পাশে ঠায় বসে আছেন সব্যসাচী, সারা দিন কী ভাবে কাটছে তাঁর হাসপাতালে?

প্রায় ১৬ দিন হয়ে গেল, হাসপাতালে ঐন্দ্রিলা শর্মা। তাঁর সঙ্গে হাসপাতালে সব্যসাচীও। সারা দিন কী করছেন অভিনেতা? কী ভাবে কাটছে তাঁর এক-একটা দিন?

এই দুঃসময়ে কেমন কাটছে সব্যসাচীর সারাটা দিন?

এই দুঃসময়ে কেমন কাটছে সব্যসাচীর সারাটা দিন? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১২:৩৪
Share: Save:

যুদ্ধ জারি। ১৫ দিনের বেশি সময় ধরে একটানা। খাওয়া নেই, রাতে ঘুম নেই। ‘আইসিইউ’-এর বাইরে দাঁড়িয়ে প্রতিটা মুহূর্ত অনিশ্চয়তার মধ্যে কাটছে সব্যসাচী চৌধুরীর। কারণ সবচেয়ে প্রিয় মানুষটা যে সামনের ওই বিছানাটায় শুয়ে। আচমকা স্ট্রোক নিয়ে ১ নভেম্বর হাওড়ার হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে। তার পর থেকে একটা মিনিটও চোখের পাতা এক করেননি সব্যসাচী।

চারিদিকে নল লাগানো। সারা ক্ষণ পাশের মনিটারে চোখ। এই রক্তচাপ কতটা পড়ল? পাল্‌স কত? তাই এক মিনিটও ‘আইসিইউ’-এর সামনে থেকে সরছেন না সব্যসাচী। এক জন প্রত্যক্ষদর্শী আনন্দবাজার অনলাইনকে বলেন, “এক মিনিটের জন্যও হাসপাতাল থেকে বার হচ্ছেন না সব্যসাচী।

হাসপাতালে উপর-নীচ করার জন্য দু’টি লিফট আছে। একটি লিফট রোগী এবং হাসপাতালের কর্মীদের জন্য। আর অন্যটি রোগীদের দেখতে আসবেন যাঁরা তাঁদের জন্য। কর্মীদের জন্য বরাদ্দ লিফটই ব্যবহার করছেন সব্যসাচী। এত দিনে অভিনেতার মুখ সকলেরই চেনা হয়ে গিয়েছে। তাই মনে হয়, স্টাফদের লিফটটাই ব্যবহার করছেন।” তিনি আরও যোগ করেন, “আমি ওঁকে হাসপাতালে ‘ভিজিটিং আওয়ার’ এর সময় এক মুহূর্তের জন্যও বাইরে আসতে দেখিনি। তবে সব ফাঁকা হয়ে গেলে নিভৃতে এক বার বাইরে আসছেন।

‘আইসিইউ’-এর বাইরে দাঁড়িয়ে প্রতিটা মুহূর্ত অনিশ্চয়তার মধ্যে কাটছে সব্যসাচী চৌধুরীর।

‘আইসিইউ’-এর বাইরে দাঁড়িয়ে প্রতিটা মুহূর্ত অনিশ্চয়তার মধ্যে কাটছে সব্যসাচী চৌধুরীর। ফাইল চিত্র।

হাসপাতালের সামনেই বেশ কিছু ছোট ছোট খাবারের দোকান আছে। সেখানে সন্ধেবেলা ম্যাগি খেয়েই পেট ভরিয়ে নিচ্ছেন। কখনও কখনও আপনা থেকেই চোখ বেয়ে গড়িয়ে পড়ছে জল। বুধবার সন্ধেবেলা জিজ্ঞেস করেছিলাম, কেমন আছে ঐন্দ্রিলা? আমায় না চিনলেও উত্তর দিয়েছেন। বললেন, ‘‘ভাল নেই।”

শেষ কয়েক দিন সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই একটাই খবর— ঐন্দ্রিলা শর্মার অসুস্থতা। কী অবস্থায় আছেন অভিনেত্রী? কিন্তু সব্যসাচী, তাঁর সারাটা দিন কেমন কাটছে? প্রতি মুহূর্ত যে এই ভাবেই উদ্বেগে, উৎকণ্ঠায় যাপন করছেন তিনি, তা আর বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE