Advertisement
০১ মে ২০২৪
Hrithik Roshan

‘বিক্রম বেধা’ কেমন লাগল? ওটিটিতে মুক্তির পর সবাইকে দেখে জানাতে বললেন নায়ক হৃতিক রোশন

পুষ্কর ও গায়ত্রী পরিচালিত ‘বিক্রম বেধা’ এসে পড়েছে ওটিটিতে। এ বার বাড়ি বসেই সইফ-হৃতিক অভিনীত ছবিটি দেখতে পাবেন অনুরাগীরা। সে খবর সমাজমাধ্যমে ভাগ করে নিলেন হৃতিক নিজেই। সঙ্গে বিশেষ বার্তা।

Hrithik Roshan asks audience if his role in Vikram Vedha worked

ওটিটি প্ল্যাটফর্মে ‘বিক্রম বেধা’ দেখার জন্য অনুরাগীদের অনুরোধ করলেন হৃতিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৭:৩১
Share: Save:

হৃতিক রোশন, সইফ আলি খান অভিনীত অ্যাকশনধর্মী ছবি ‘বিক্রম বেধা’ মুক্তি পেয়েছিল ২০২২ সালে। খুব যে বাণিজ্যসফল হয়েছিল ছবিটি, তা বলা যায় না। এ বার সেটি বাড়ি বসে দেখার সুযোগ মিলছে ডিজিটাল মাধ্যমে। জিয়ো সিনেমার ওটিটি মঞ্চে সম্প্রচারিত হচ্ছে ‘বিক্রম বেধা’।

এই আবহে নায়ক হৃতিক সম্প্রতি তাঁর অনুরাগীদের অনুরোধ করলেন ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি দেখার জন্য। ছবিটি জিয়ো সিনেমায় বিনামূল্যেই দেখতে পাবেন সবাই। সেই খবর ইনস্টাগ্রামে জানালেন অভিনেতা। ছবিটি দেখে দর্শকদের জানাতে বললেন তাঁর নিরীক্ষা সফল হয়েছে কি না। তিনি জানান, ছবিতে গ্যাংস্টার বেধা তথা বেতালের চরিত্রটি তাঁর কাছে খানিকটা ‘ঝাঁকুনি’র মতো ছিল। জীবন বদলে গিয়েছে তাঁর এই অভিনয়ের পর।

সাদাকালো একটি ছবি হৃতিক শেয়ার করেন বেধা চরিত্রের। সইফ আলি খানের সঙ্গে একটি পোস্টারও ভাগ করে নেন। হৃতিক লেখেন, “আপনারা সবাই এ বার ‘বিক্রম বেধা’ দেখবেন বলে উৎসুক হয়ে রয়েছি আমি। এই ছবিতে এমন একটা কিছু করতে চেয়েছি, যা আমার জীবন নাড়িয়ে দিয়েছে। আপনাদের ভাল লাগবে কি না জানি না। আপনারা আমাকে জানাবেন। আরও একটা কথা, ডিজিট্যাল প্রিমিয়ার একেবারে ফ্রি। আমার মনে হয় এটা দারুণ ব্যাপার। ”

হৃতিকের প্রেমিকা সাবা আজ়াদ উচ্ছ্বসিত প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁর পোস্টে। একজন অনুরাগী হৃতিকের উদ্দেশে লিখেছেন, “এটা নিশ্চিত ভাবেই আপনার অন্যতম সেরা পারফরম্যান্স, স্যর। বক্স অফিসে এটা তেমন সফল হয়নি, কারণ, এটা বিশুদ্ধ রিমেক। এই রকম চরিত্র আপনার আরও করা উচিত।”

আর একজন লিখেছেন, “আপনি অসাধারণ। ছবিটাও দুর্দান্ত। সব ভাল ছবি সফল হয় না। সব খারাপ ছবি ব্যর্থ হয় না।”

অন্য এক অনুরাগী আগুনের ইমোজি দিয়ে লিখলেন, “ছবিটি দারুণ ভাবেই সফল। এর চেয়ে ভাল আর কিছু হতেই পারত না। এই ছবিতে হৃতিকের নতুন অবতারের সাক্ষী ছিলাম। আবার দেখব বলে মুখিয়ে রয়েছি।”

পুষ্কর ও গায়ত্রী পরিচালিত ‘বিক্রম বেধা’ তাঁদেরই তৈরি করা তামিল ছবির রিমেক। সেই ছবির নামও ছিল ‘বিক্রম বেধা’। তামিল সংস্করণে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি, আর মাধবন, সইফ আলি খান, রাধিকা আপ্টে প্রমুখ। দেশের বক্স অফিসে ৭৮ কোটি টাকা উপার্জন ছিল ছবির। যদিও বাণিজ্যিক সাফল্যের বিচারে প্রত্যাশা পূরণ করতে পারেনি ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE