Advertisement
০৪ মে ২০২৪
Raghav Chadha-Parineeti Chopra

প্রার্থনাসঙ্গীত, খাওয়াদাওয়া, এলাহি আয়োজন রাঘব-পরিণীতির আংটিবদল অনুষ্ঠানে

গত মাসে মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল।

Parineeti Chopra, Raghav Chadha\\\'s engagement to begin with an ardas

কবে চার হাত এক হচ্ছে রাঘব-পরিণীতির? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৭:০৩
Share: Save:

এই মুহূর্তে বলিউড যাঁদের বিয়ের খবরে ছয়লাপ, তাঁরা পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চাড্ডা। বহু জল্পনার পর জানা গিয়েছে, ১৩ মে থেকে তাঁদের নতুন জীবনের যাত্রাশুরু। শনিবার দিল্লিতে পরিবার পরিজন ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে আংটিবদল করবেন অভিনেত্রী পরিণীতি, এবং আপ (আম আদমি পার্টি) নেতা রাঘব।

অনুষ্ঠানের সূচনা হবে শিখ রীতির প্রার্থনা ‘আদ্রস’ দিয়ে। থাকবে ভজন গানের আয়োজন, অবশ্য তা গুরদ্বারে নিত। সেই সঙ্গে গুরুদ্বারে উপাসনা ও প্রার্থনার আয়োজনও করা হয়েছে। তার পর শুভ লগ্নে আংটি বদল করবেন রাঘব-পরিণীতি। এর পর মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের আয়োজন থাকবে নিমন্ত্রিতদের জন্য।

সোমবার সকালেই মুম্বই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেন রাঘব-পরিণীতি। লাল রঙের কুর্তি, পালাজো প্যান্ট, সাদা জুতো, চোখে রোদচশমা পরে নজর কাড়েন পরিণীতি। অন্য দিকে, কালো শার্টপ্যান্টে রাঘবও বান্ধবীর তুলনায় কম জেল্লাদার নন! তার উপরে, বৃহস্পতিবার পরিণীতির মুম্বইয়ের বাড়ি আলোর রোশনাইয়ে সেজে উঠেছিল। তা দেখেই বোঝা যায়, বিয়ের খবর পাকা। কারণ নিজমুখে রাঘব-পরিণীতি হেঁয়ালি ছাড়া কিছুই করেননি।

গত মাসে মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। বাগ্‌দানের অনুষ্ঠানের খবর প্রকাশ্যে এলেও বিয়ের বিস্তারিত সময়সূচি এখনও জানা যায়নি। আংটিবদলের অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা থেকে উড়ে আসবেন পরিণীতির তুতোবোন প্রিয়ঙ্কা চোপড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE