Advertisement
১৬ জুন ২০২৪
Subhashree-Raj

‘আমি আগের চেয়ে অনেক বেশি সুখী, তোমায় ভালবাসি রাজ’, পাঁচ বছরের সংসারে শুভশ্রীর উপলব্ধি

১১ মে পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছেন রাজ এবং শুভশ্রী। পাঁচ বছর সংসার করার পর কী উপলব্ধি করলেন শুভশ্রী?

Tollywood Actress Subhashree Ganguly wrote a romantic note to her husband Raj Chakraboty on their fifth wedding anniversary

পাঁচ বছর রাজের সঙ্গে সংসার করার অনুভূতি কেমন শুভশ্রীর? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৬:১২
Share: Save:

নিজেদের মতো করে দিনটা পালন করবেন বলে ঠিক করেছিলেন তাঁরা। নিরিবিলিতে একসঙ্গে যেমন ভাবে কাটানোর কথা ভেবেছিলেন, সে ভাবেই সাজালেন নিজেদের মতো। ১১ মে পঞ্চম বিবাহবার্ষিকী পালন করলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নায়িকার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন এই বিশেষ দিনে তাঁরা শুধুই একান্তে সময় কাটাতে চান। বিবাহবার্ষিকীর দিনে নায়িকার তরফে ছবি বা রাজের জন্য বিশেষ লেখার অপেক্ষায় ছিলেন তাঁদের অনুরাগীরা। রাজ ভালবাসা প্রকাশ করলেও শুভশ্রীর তরফে ওই দিন কোনও ছবি দেখা যায়নি। তিনি সমাজমাধ্যমে এলেন পরের দিন।

পাঁচ বছর রাজের সঙ্গে সংসার করার অনুভূতি কেমন নায়িকার? ১২ মে বিবাহবার্ষিকীর পরের দিন সেই ভালবাসার কথা ইনস্টাগ্রামে লিখলেন নায়িকা। সঙ্গে পোস্ট করলেন রাজের সঙ্গে একটি আদুরে ছবি। সাদা টি শার্টে রাজ। স্বামীর কাঁধে মাথা দিয়ে বসে নায়িকা। পরনে রাতপোশাক। এমনই একটি ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “আমাদের গল্পটা যখন শুরু হয়েছিল, সেই পুরনো সময়ের দিকে ফিরে যাই। তুমি আসার পর জীবনে এখন এতটাই ভাল আছি যা হয়তো আগে ছিলাম না। এই সবটাই তোমার জন্য। আমি তোমায় ভালবাসি রাজ।”

পরিচালকও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন স্ত্রীকে। বিয়ের ছবি পোস্ট করে রাজও তাঁর স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান। রাজ লেখেন, “আমায় সার্বিক ভাবে গ্রহণ করার জন্য অসংখ্য ধন্যবাদ। দেখতে দেখতে পাঁচ বছর হয়ে গেল আমাদের সংসার, ভাবতেই পারছি না। মনে হয় এই তো কয়েক দিন আগে বিয়ে হল। আমার জীবনকে এত সুন্দর করে তোলার জন্য, পরিপূর্ণ করার জন্য তোমায় অনেক ধন্যবাদ।” এ দিন নিজেদের মতো কাটালেও অন্য এক দিন সবাই মিলে খাওয়াদাওয়া হবে, এমনটাই জানিয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE