Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Gossip

সাবার সঙ্গে প্রেমের পুরোটাই ফাঁকি? মঞ্চে উঠে হৃতিকের ঘোষণা, তিনি ‘সিঙ্গল’

বলিউডের গ্রিক দেবতা তিনি। সুঠাম চেহারা, অভিনয় ও নাচে দক্ষতার জন্য তাঁকে চোখে হারান তাঁর অনুরাগীরা। মঞ্চে উঠে এমনই এক অনুরাগীর প্রেমের প্রস্তাব স্বীকার করলেন হৃতিক রোশন।

image of Hrithik Roshan and Saba Azad.

বলিউড অভিনেতা হৃতিক রোশন ও অভিনেত্রী সাবা আজ়াদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৪:৫৩
Share: Save:

বয়স তাঁর ৫০-এর কোঠায়। বলিউডেই কাটিয়ে ফেলেছেন দু’দশকের বেশি সময়। ২০০০ সালে মাত্র ২৬ বছর বয়সে ‘কহো না প্যার হ্যায়’ ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন হৃতিক রোশন। প্রথম ছবি মুক্তি পাওয়ার পরেই দর্শক ও অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছিলেন হৃতিক। অভিনয় তো আছেই, পাশাপাশি সুঠাম চেহারা ও নাচে অনবদ্য দক্ষতা তাঁকে সব বয়সের দর্শকের মধ্যে জনপ্রিয় করে তুলেছিল। সম্প্রতি আরও এক বার মিলল সেই প্রমাণ। এক অনুষ্ঠানের মঞ্চে হৃতিককে প্রেমের প্রস্তাব দিয়ে বসলেন এক প্রৌঢ়া।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়ার একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, হৃতিক মঞ্চে থাকাকালীনই মাইক নিয়ে সেখানে হাজির এক প্রৌঢ়া। ভিডিয়ো থেকে স্পষ্ট, হৃতিকের থেকে বয়সে বেশ কিছুটা বড় তিনি। তাতে কী? প্রেম কি আর বয়স দেখে হয়! সেই সুরেই মাইক হাতে নিয়ে প্রৌঢ়া বলে উঠলেন, ‘‘আমি আপনার অনুরাগী। সবাই বলেন, আমি আপনার প্রেমেই পাগল! কিন্তু আমি কী করব? আমি আপনার থেকে বেশ খানিকটা আগে জন্মে গিয়েছিলাম! না হলে তো আপনাকেই বিয়ে করতাম।’’ প্রৌঢ়ার এই প্রেমের প্রস্তাব শুনে লজ্জায় লাল হৃতিক! তবে উত্তর দিতে ভোলেননি অভিনেতা। মাইক হাতে নিয়ে প্রৌঢ়াকে হৃতিক জিজ্ঞাসা করেন, ‘‘আপনি কি সিঙ্গল?’’ প্রশ্নের উত্তরে প্রৌঢ়ার উত্তর, ‘‘না।’’ প্রৌঢ়ার উত্তর শুনেই মুষড়ে পড়ার ভান করে হৃতিক বলেন, ‘‘এটাই তো সমস্যা! আপনি সিঙ্গল নন। বয়সটা তো কোনও ব্যাপারই নয়!’’ হৃতিকের উত্তর শুনে আপ্লুত হয়ে ‘কহো না প্যার হ্যায়’ ছবির একটি গানও গেয়ে শোনান ওই প্রৌঢ়া।

সুজ়ান খানের সঙ্গে ১৪ বছর সংসার করার পর তাঁর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তার পর থেকে সাবা আজ়াদের সঙ্গে প্রেম করছেন রাকেশ রোশন-পুত্র। প্রথম দিকে প্রেম স্বীকার না করলেও এখন আর নিজেদের প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই হৃতিক ও সাবার। সম্প্রতি কর্ণ দেওল ও দৃশা আচার্যের বিয়ের অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গিয়েছিল হৃতিক ও সাবাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE