Advertisement
০৬ মে ২০২৪
Hrithik Roshan

বোন ম্যারো প্রতিস্থাপন হবে হৃতিকের! কোন জটিল রোগে আক্রান্ত অভিনেতা?

অভিনেতাকে আলোকচিত্রীরা লেন্সবন্দি করলেন বোন ম্যারো প্রতিস্থাপন কেন্দ্রের বাইরে। কী হয়েছে অভিনেতার? চিন্তায় অভিনেতার অনুরাগীরা।

জটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন।

জটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১১:০৫
Share: Save:

এই তো দিন কয়েক আগে প্রেমিকা সাবা আজাদ ও দুই ছেলেকে নিয়ে ইউরোপ ঘুরে এলেন হৃতিক রোশন। নতুন বছরের শুরুতেও খোশমেজাজেই দেখা গিয়েছে তারকাকে। কিন্তু হঠাৎই হৃত্বিককে দেখা গেল এক বিশেষ ধরনের চিকিৎসা কেন্দ্রের বাইরে। অভিনেতাকে আলোকচিত্রীরা লেন্সবন্দি করলেন বোন ম্যারো প্রতিস্থাপন কেন্দ্রের বাইরে। এমনিতেই প্রচণ্ড স্বাস্থ্য সচেতন তিনি। শারীরিক কসরত এবং ডায়েট— দুটোই প্রচণ্ড কঠোর ভাবে করেন এবং মেনেও চলেন। নিয়মের গণ্ডিতে বাঁধা অভিনেতার জীবন। এর মাঝে শোনা যাচ্ছে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা।

সূত্রের খবর, রক্তজনিত সমস্যায় ভুগছেন হৃতিক। সেই কারণেই চিকিৎসাকেন্দ্রের বাইরে আনাগোনা বেড়েছে তাঁর। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে রোশন পরিবারের তরফে কোনও তথ্য মেলেনি। অভিনেতার রক্তের ভারসাম্যের এই সমস্যা বেশ অনেকদিনেরই। ‘ব্যাং ব্যাং’ ছবির শ্যুটিং এর সময় মাথায় আঘাত পান হৃতিক। রক্ত জমাট বেধে যায় মস্তিষ্কে। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে চলে যায় যে সে বার অস্ত্রোপচারও করাতে হয় তাঁকে।

‘ওয়ার’ ছবির সময়ও শারীরিক পরিবর্তনের জন্য প্রস্তুত ছিলেন না অভিনেতা। পরে সাক্ষাৎকারে বলেন, ‘‘মনে হচ্ছিল এই ছবির সময় মরেই যাব।’’

হৃতিককে এর পর সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে। ছবিতে তাঁর চরিত্রটি একজন পাইলটের। এই ছবিতে হৃতিকের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE