Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Saba Azad

হৃতিকের প্রেমিকা বলেই তাঁকে নিয়ে এত কৌতূহল? সম্পর্কের চর্চায় পিতৃতন্ত্রকে দুষলেন সাবা

হৃতিক আর সাবার প্রেম নিয়ে চর্চার অন্ত নেই। তবে কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হলে বিব্রত বোধ করেন সাবা। পুরুষের অবস্থান দিয়েই নারীকে চিহ্নিত করা তাঁর না-পসন্দ।

Hrithik Roshan\\\\\\\'s girlfriend Saba Azad feels \\\\\\\'bothered\\\\\\\' by attention

গত বছর ফেব্রুয়ারি মাসে নৈশভোজ সেরে একসঙ্গে বেরোতে দেখা যায় হৃতিক-সাবাকে। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ২১:৪৬
Share: Save:

হৃতিক রোশনের প্রেমিকা বলে নন, গায়িকা-অভিনেত্রী সাবা আজ়াদ বহু দিন ধরেই রয়েছেন প্রচারের আলোয়। তবে বলিউড অভিনেতার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে নানা কথা বলছেন নানা জনে। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে অধিক চর্চা কিংবা রটনা যে একেবারেই পছন্দ করেন না, তা বুঝিয়ে দিলেন সাবা। ব্যক্তিগত জীবনে এই উঁকিঝুঁকি না-পসন্দ তাঁর। তিনি মনে করেন, এটা পিতৃতন্ত্রের কুপ্রভাব।

হৃতিক আগে বিবাহিত সম্পর্কে ছিলেন সুজ়ান খানের সঙ্গে। সেই বিয়ে ভেঙে যায় ২০১৪ সালে। গত বছর ফেব্রুয়ারি মাসে নৈশভোজ সেরে একসঙ্গে বেরোতে দেখা যায় হৃতিক-সাবাকে। ২০২২ সালের মে মাসে কর্ণ জোহরের পঞ্চাশ বছরের জন্মদিনের পার্টিতে তাঁরা সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন। তার পর থেকে সমাজমাধ্যমে পরস্পরের পোস্টে মন্তব্য করতে দেখা যায় জুটিকে। পারিবারিক অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায় তাঁদের।

নারী দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে সাবা সম্প্রতি জানান, তাঁর কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হলে তিনি বিব্রত, বিরক্ত বোধ করেন। তাঁর কথায়, দীর্ঘ দিন ধরে নারীর জীবনে পুরুষের অবস্থান দিয়েই নারীকে চিহ্নিত করা হয়েছে। এটা বিশ্বজনীন প্রবণতা। কিন্তু আমার মনে হয়, এই ধারণা বদলাচ্ছে। নারীরা এখন সব ক্ষেত্রেই পুরুষদের মতোই সাফল্যের সঙ্গে কাজ করছে।

সাবার কথায়, “আমরা এখনও সমান বেতন, মহিলাদের সুরক্ষা ইত্যাদির জন্য লড়ছি। পণপ্রথা, নারীপাচারের মতো নৃশংসতাও আছে। এখনও পৃথিবীতে নারী-পুরুষের সাম্য আসেনি। সেই কারণেই আন্তর্জাতিক নারী দিবস পালন করা। পৃথিবী সকলের জন্য সমান হয়ে গেলে একটা বিশেষ দিন পালনের দরকার পড়বে না।”

সাবাকে আগামিদিনে দেখা যাবে ‘রকেট বয়েস ২’-এ। অন্য দিকে, হৃতিক ফিরছেন সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’-এ। তাঁর সঙ্গে এ ছবিতে অভিনয় করছেন অনিল কপূর, দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saba Azad Hrithik Roshan Patriarchy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE