Advertisement
১১ মে ২০২৪
Sunny Leone

‘সানিকে অকারণে হেনস্থা করা হচ্ছে’, অভিনেত্রীর বিরুদ্ধে মামলা বাতিল করতে চাইছে আদালত

অভিযোগকারী ইভেন্ট ম্যানেজারের দাবি, লক্ষ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েও সানি অনুষ্ঠানে এসে পারফর্ম করেননি। এই ঘটনায় অভিযোগের আঙুল তোলা হয় সানির সহকারী এবং স্বামী ড্যানিয়েলের বিরুদ্ধে।

Kerala High Court comments on cheating case against Sunny Leone

কী অভিযোগ সানির বিরুদ্ধে? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৯:৪৮
Share: Save:

সানি লিওনি এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং তাঁদের এক সহযোগীর বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগ ভিত্তিহীন বলে জানাল কেরলের হাইকোর্ট। বিচারপতি বেচু কুরিয়েন থমাস জানিয়েছেন, সানিকে অকারণে হেনস্থা করার চেষ্টা চলছে, এই অভিযোগ তিনি বাতিল হিসাবেই গণ্য করছেন। তবে তদন্ত যাতে চলতে পারে তার জন্য মামলার শুনানি চলবে। পরবর্তী শুনানি আগামী ৩১ মার্চ।

২০২২ সালের ১৬ নভেম্বর সানি, ড্যানিয়েল এবং সেই কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন এক ইভেন্ট ম্যানেজার। বিচারপতি কুরিয়েন বৃহস্পতিবার বলেন, “এর মধ্যে অপরাধ কোথায় বুঝছি না। অকারণে সানি লিওনিকে হেনস্থা করা হচ্ছে। আমি এই মামলা বাতিল করার পক্ষে।”

কী অভিযোগ সানির বিরুদ্ধে? অভিযোগকারী ইভেন্ট ম্যানেজারের দাবি, লক্ষ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েও সানি অনুষ্ঠানে এসে পারফর্ম করেননি। এই ঘটনায় অভিযোগের আঙুল তোলা হয় সানির স্বামী ড্যানিয়েল এবং সহকারীর বিরুদ্ধে। যদিও তদন্তে দেখা গিয়েছে, অভিযোগকারীর কোনও লোকসান হয়নি। সানির তরফেও এমন ঘটনার কথা অস্বীকার করা হয়েছে। প্রমাণ হিসাবে যা জমা পড়েছিল তা যথেষ্ট বলে মনে করেনি ম্যাজিস্ট্রেট কোর্ট। উপযুক্ত প্রমাণের অভাবে এই মামলা সেখানে বাতিল হয়ে যায়। এর পর কেরলের হাই কোর্টের দ্বারস্থ হন সেই অভিযোগকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone Kerala High Court Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE