Advertisement
০৩ মে ২০২৪
Nasirudding Shah

Saba Azad-Hrithik Roshan: সাত বছর ধরে নাসিরউদ্দিন-পুত্রের সঙ্গে সহবাস সম্পর্কে ছিলেন হৃতিকের নতুন সঙ্গী সাবা

সদ্য বলিউডের ‘গ্রিক দেবতা’ হৃতিকের সঙ্গে সাবার ভিডিয়ো ছড়িয়ে পড়ে চার দিকে। হাতে হাত ধরে রেস্তরাঁ থেকে বেরোনোর সময়ে পাপারাৎজিদের পাল্লায় পড়েন।

সাবা-ইমাদ (বাঁ); হৃতিক (ডান)

সাবা-ইমাদ (বাঁ); হৃতিক (ডান)

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৭
Share: Save:

‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’-র নায়িকা এবং পেশাদার গায়িকা সাবা আজাদের সঙ্গে বলিউড তারকা হৃতিক রোশনের প্রেমের গুঞ্জন টিনসেল নগরীতে। তার পর থেকেই সাবাকে নিয়ে কৌতূহল তৈরি হয়েছে মানুষের মধ্যে।

জনপ্রিয় অভিনেত্রী না হলেও একাধিক ছবি এবং ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন সাবা। আসল নাম সাবা গড়েবাল। স্বেচ্ছায় মুসলিম ধর্ম গ্রহণ করে সাবা আজাদ নাম নিয়েছেন তিনি। কিন্তু তাঁর প্রাক্তন প্রেমজীবন নিয়ে জানার আগ্রহ সব থেকে বেশি হৃতিক-অনুরাগীদের। ফেলে আসা জীবনের সঙ্গে বলি অভিনেতা নাসিরউদ্দিন শাহের নাম জড়িয়ে থাকার ফলে সেই আগ্রহ আকাশছোঁয়া।

সাবা এবং ইমাদের সম্পর্ক ভাঙে ২০২০ সালে

সাবা এবং ইমাদের সম্পর্ক ভাঙে ২০২০ সালে

জানা গিয়েছে, দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’-এ সাবার সহ-গায়ক ছিলেন নাসিরউদ্দিন এবং রত্না পাঠক শাহের ছেলে ইমাদ শাহ। ২০১৩ সাল থেকে তাঁরা সম্পর্কে ছিলেন। সাত বছর পরে ২০২০ সালে বিচ্ছেদ হয়ে যায় সাবা-ইমাদের।তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ জানা যায়নি। কিন্তু প্রায় ৭ বছর ধরে সহবাস করেছেন তাঁরা।

রেস্তরাঁর বাইরে হৃতিক ও সাবা

রেস্তরাঁর বাইরে হৃতিক ও সাবা

তার পরেই সদ্য বলিউডের ‘গ্রিক দেবতা’ হৃতিকের সঙ্গে তাঁর ভিডিয়ো ছড়িয়ে পড়ে চার দিকে। দুই শিল্পী হাতে হাত ধরে মুম্বইয়ের এক রেস্তরাঁ থেকে বেরোনোর সময়ে পাপারাৎজিদের পাল্লায় পড়েন।
সাবার সঙ্গে যোগাযোগ করেছিল সর্বভারতীয় সংবাদমাধ্যম। হৃতিকের প্রসঙ্গ উঠতেই একটু অপ্রস্তুত হয়ে সাবা বলেছেন, ‘‘আমি একটু কাজে আছি। পরে ফোন করব।’’ সেই ফোন আর আসেনি। কিন্তু প্রেম করার খবরে সাবা শিলমোহর না দিলেও নাকচও করেননি। আর তা থেকেই খানিক নিশ্চিত হয়ে গিয়েছে বলিপাড়া।

এর আগেই হৃতিকের এক ঘনিষ্ঠ জন একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘দুগ্গু (হৃতিকের ডাক নাম) ওর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালবাসে। ওই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছে ও। তবে আপাতত এ নিয়ে দু’জনের কারেও তেমন তাড়াহুড়ো নেই। দু’জনেই এই সম্পর্ককে আরও সময় দিয়ে ধীরে ধীরে এগোনোর পক্ষপাতী। পরস্পরের সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন প্রায়শই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE