Advertisement
০৪ মে ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan-Saba Azad: হৃতিকের সঙ্গেই কাটল জীবনের ‘সেরা রবিবার’, আপ্লুত সাবা

নতুন করে গাঢ় হয়েছে তাঁদের প্রেমের গুঞ্জন। সৌজন্যে রাজেশ রোশন। রবিবার তাঁর পোস্ট করা একটি ছবি ফের যাবতীয় জল্পনা উস্কে দিয়েছে

একসঙ্গে সময় কাটাচ্ছেন হৃতিক-সাবা।

একসঙ্গে সময় কাটাচ্ছেন হৃতিক-সাবা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৫৯
Share: Save:

বিলাসবহুল রেস্তরাঁয় চুপিচুপি নৈশভোজ থেকে বৈঠকখানার ঘরোয়া আড্ডা— দুইয়ের মাঝে সময়ের ব্যবধান নেহাতই কম। হৃতিক রোশনের সঙ্গে সাবা আজাদের সম্পর্ককে নিছক ‘বন্ধুত্ব’ বলা যায় কি না, তা নিয়ে প্রশ্ন থেকে যেতে পারে। বলিউডের ‘গ্রীক দেবতা’-র অনুরাগীদের একাংশ অন্তত তেমনই মনে করছেন।

নতুন করে গাঢ় হয়েছে তাঁদের প্রেমের গুঞ্জন। সৌজন্যে রাজেশ রোশন। সম্পর্কে যিনি হৃতিকের কাকু। রবিবার তাঁর পোস্ট করা একটি ছবি যাবতীয় জল্পনা উস্কে দিয়েছে ফের। রোশন পরিবারের সদস্যদের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন হৃতিক এবং সাবা। আড্ডায় দেখা গিয়েছে হৃতিকের মা পিঙ্কি রোশন, তাঁর কাকু রাজেশ, দুই ছেলে রিয়ান এবং হৃদান-সহ আরও অনেককে। ছবিতে খুশির আমেজ স্পষ্ট। প্রত্যেকের মুখে ঝলমলে হাসি।

ছবি দিয়ে রাজেশ লিখেছেন, ‘আনন্দ সব সময়ে আমাদের আশপাশেই থাকে। রবিবারের মধ্যাহ্নভোজে তা আরও ভাল করে বোঝা যায়।’ কাকুর সঙ্গে একমত হৃতিক। মন্তব্য বাক্সে লিখেছেন, ‘একদম ঠিক কথা বলেছ কাকু। আর তুমি হলে সব চেয়ে মজার মানুষ।’ রাজেশের পোস্ট সাবারও নজর এড়ায়নি। আপ্লুত হয়ে তিনি লিখেছেন, ‘জীবনের সেরা রবিবার’।

হৃতিকের ‘কাছের মানুষ’ হয়ে উঠছেন, এমন জল্পনা সাবাকে ঘিরে ছিলই। এ বার কি রোশন পরিবারেরও নিকটজন হয়ে উঠছেন ‘ডুগ্গু’র বান্ধবী? ছবি কিন্তু তেমনটাই বলছে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Saba Azad Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE