Advertisement
০৫ মে ২০২৪
Wolverine

হলিউডে সুখবর! উলভারিন চরিত্রে ফিরছেন হিউ জ্যাকম্যান! ‘ডেডপুল ৩’-এ হবে প্রত্যাবর্তন

রায়ান জানিয়েছেন, ২০২৪ সালের ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ডেডপুল ৩’। এই ছবিতে যে জ্যাকম্যানকে উলভারিনের চরিত্রে আবার দেখা যাবে, তা নিয়ে প্রযোজক নিজেও উত্তেজিত। একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

উলভারিন চরিত্রে ফিরছেন জ্যাকম্যান।

উলভারিন চরিত্রে ফিরছেন জ্যাকম্যান। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৪
Share: Save:

উলভারিন চরিত্রে ফিরছেন অভিনেতা হিউ জ্যাকম্যান। ‘ডেডপুল ৩’ ছবিতে হবে তাঁর রাজকীয় প্রত্যাবর্তন। সমাজমাধ্যমে এই সুখবর ভাগ করে নিয়েছেন ছবির অন্যতম প্রযোজক ও চিত্রনাট্যকার রায়ান রেনল্ডস। ‘উলভারিন’ জ্যাকম্যানের প্রত্যাবর্তনের খবর পেয়ে উচ্ছ্বসিত মার্ভেল-প্রেমীরা।

রায়ান জানিয়েছেন, ২০২৪ সালের ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ডেডপুল ৩’। এই ছবিতে যে জ্যাকম্যানকে উলভারিনের চরিত্রে দেখা যাবে, তা নিয়ে প্রযোজক নিজেও উত্তেজিত। টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। নাটকীয় ভাবে সেই ভিডিয়োতেই সুখবরটি দেওয়া হয়েছে। রায়ান লিখেছেন, ‘এই বড় খবরটা আমি আর চেপে রাখতে পারলাম না।’

উলভারিন চরিত্রে জ্যাকম্যানের প্রত্যাবর্তন বহু প্রতীক্ষিত। অনুরাগীরা অধীর আগ্রহে এই খবরটির জন্য বসে ছিলেন। ভিডিয়োতে প্রথমে জ্যাকম্যানকে নিয়ে বেশ খানিকটা ভণিতা করেছেন রায়ান। পরে দেখা যায়, পিছনে হাজির হয়েছেন স্বয়ং অভিনেতা। সরাসরি জ্যাকম্যানের কাছেই রায়ান জানতে চান, তিনি উলভারিন চরিত্রে আরও এক বার দেখা দিতে চান কি না। জ্যাকম্যান রাজি হন।

২০১৭ সালের ‘লোগান’ ছবিতে শেষ বার জ্যাকম্যানকে উলভারিন হিসাবে দেখা গিয়েছিল। ছবির শেষে মৃত্যু হয়েছিল উলভারিনের। পাঁচ বছর পর ফের চেনা চরিত্রে ফিরছেন হলিউড তারকা। তাঁর এই প্রত্যাবর্তন নিয়ে বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছিল। জ্যাকম্যানকে ফের উলভারিন হিসাবে দেখা যেতে পারে বলে অনেকেই আন্দাজ করেছিলেন। সেই জল্পনাতেই সিলমোহর পড়ল বুধবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wolverine Hollywood Movie Hugh Jackman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE