Advertisement
২১ জুন ২০২৪
Huma Qureshi

Huma Qureshi: আমার শরীর, আমার নারীত্বের উদ্‌যাপন! পুরুষের এখানে ভূমিকা নেই: হুমা কুরেশি

রণবীর সিংহের পর পত্রিকার প্রচ্ছদে ধরা দিলেন আত্মবিশ্বাসী হুমা। স্বচ্ছন্দ হয়েছেন নিজের সঙ্গে। আগে অন্যের চোখ দিয়েই নিজেকে দেখতেন।

আগে অন্যের চোখ দিয়েই নিজেকে দেখতেন হুমা

আগে অন্যের চোখ দিয়েই নিজেকে দেখতেন হুমা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৪:০৯
Share: Save:

পরনে কালো, খাটো পোশাক। সরু স্ট্র্যাপ কাঁধের উপর বিন্যস্ত। চুল গোছ করে পিছনে বাঁধা। পায়ে মানানসই কালো হাইহিল। এক ফ্যাশন পত্রিকার প্রচ্ছদে এমন ভাবেই ধরা দিয়েছেন হুমা কুরেশি। চেয়ারে বসে চিবুকে হাত রেখেছেন নায়িকা। তাঁর উন্মুক্ত দেহে আলোর ঝিলিক।

এ ছবি কি কেবল পুরুষ হৃদয়ে আগুন ধরানোর জন্য? না, তা নয়। হুমা ভরসা রাখেন আত্মবিশ্বাস ও আত্মমর্যাদায়। পুরুষের দৃষ্টিভঙ্গি থেকে নারীর সৌন্দর্য বিচার করার পক্ষে নন তিনি। ফোটোশ্যুটের পর বললেন, ‘‘এই প্রচ্ছদে যে ভাবে আমাকে দেখা যাচ্ছে, তা আমায় আত্মবিশ্বাস জোগাচ্ছে। শক্তিশালী করছে। কেবল যৌন আবেদনের জন্য নয়, পুরুষদের দৃষ্টিভঙ্গি থেকে নয়, এ কেবল ‘আমি’-র উদ্‌যাপন। আমার শরীর, আমার নারীত্বের গর্ব।’’

অভিনেত্রী আরও জানান, গত কয়েক বছরে তিনি নিজের মনের কথা বুঝতে শিখেছেন। স্বচ্ছন্দ হয়েছেন নিজের সঙ্গে। আগে অন্যের চোখ দিয়েই নিজেকে দেখতেন। বার বার আত্মবিশ্বাস হারিয়ে ফেলতেন।

সেই ভুল এখন আর করেন না বলেই জানালেন হুমা। তাঁর কথায়, ‘‘কেরিয়ারের এই নতুন পর্যায় আমাকে আনন্দ দিচ্ছে। শিল্পী হিসাবে আগের চেয়ে অনেক বেশি স্বচ্ছন্দ হয়েছি এখন।’’

আগামী দিনে রাজনৈতিক ওয়েব সিরিজ ‘মহারানি সিজন ২’-তে হুমাকে দেখা যাবে। তা ছাড়াও 'ডাবল এক্স এল'-এ সোনাক্ষী সিন্হার সঙ্গে অভিনয় করছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Huma Qureshi magazine woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE