Advertisement
১৯ মে ২০২৪
Rakhi Sawant

‘রাখি নিজেই পুলিশের কাছে গিয়েছিল’, বিতর্কের মাঝেই সরব স্বামী আদিল দুরানি

অভিনেত্রী শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার টেলি তারকা রাখি সবন্তকে আটক করে আম্বোলি থানার পুলিশ। এ বার সেই প্রসঙ্গে মুখ খুললেন রাখির স্বামী আদিল দুরানি।

‘‘রাখিকে আটক করা হয়নি’’, স্ত্রীর পাশে দাঁড়িয়ে বললেন স্বামী আদিল দুরানি।

‘‘রাখিকে আটক করা হয়নি’’, স্ত্রীর পাশে দাঁড়িয়ে বললেন স্বামী আদিল দুরানি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১২:১২
Share: Save:

বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার টেলি তারকা রাখি সবন্তকে ডেকে পাঠায় মুম্বইয়ের আম্বোলি থানার পুলিশ। এ বার সেই প্রসঙ্গে মুখ খুললেন রাখির স্বামী আদিল আলি দুরানি। আদিলের দাবি, ‘‘রাখিকে মোটেই আটক করা হয়নি, ও নিজেই পুলিশের কাছে গিয়েছিল।’’

১৯ জানুয়ারি দুপুরে ‘মার্ডার ৩’ খ্যাত অভিনেত্রী শার্লিন চোপড়া টুইট করে জানান, মুম্বই সেশন কোর্টে রাখি সবন্তের আগাম জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে। তার পরেই বৃহস্পতিবার আম্বোলি থানার হাতে রাখির আটক হওয়ার খবর পাওয়া যায়।

রাখির স্বামী আদিলের দাবি, ‘‘কিছু বিষয়ে প্রশ্ন করার জন্য রাখিকে আম্বোলি থানায় ডাকা হয়েছিল। এর আগে কাজের জন্য যেতে পারেনি রাখি, তার পর ওর মা অসুস্থ হয়ে পড়েন। সব সামলে রাখি পুলিশের কাছে গিয়েছিল।’’ রাখির আটক হওয়ার ‘গুজব’ এর বিষয়ে অনেক পরে জানতে পারেন তাঁরা, জানান আদিল। ‘‘রাখি থানায় গিয়ে নিজের জবানবন্দি দিয়েছে, এই গুজবের বিষয়ে আগে জানলে তখনই সব পরিষ্কার হয়ে যেত,’’ দাবি রাখির স্বামীর।

প্রসঙ্গত, প্রায় ৮ মাস আগে বিয়ে করলেও সদ্য সেই বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন রাখি সবন্ত ও আদিল আলি দুরানি। আদিলের পরিবারের কথা মাথায় রেখে ও রাখির মায়ের অসুস্থতার কথা ভেবে এত দিন বিয়ের কথা পাঁচকান করেননি তাঁরা, জানান এই দম্পতি। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর চলে হাজারো টালবাহানা। প্রথমে রাখিকে নিজের স্ত্রী হিসেবে মানতে না চাইলেও পরে সলমনের খানের কথায় রাখির সঙ্গে নিকাহ্ স্বীকার করেন আদিল। সংবাদমাধ্যমের সামনেই রাখিকে নিজের স্ত্রী হিসেবে মর্যাদা দেন আদিল আদিল দুরানি। ‘‘আদিলের সঙ্গে সুখে সংসার করতে চাই’’, ক্যামেরার সামনে জানান রাখিও। তার দিন কয়েক পরেই আম্বোলি পুলিশের হাতে রাখির আটক হওয়ার খবর আসে। এ বার সেই বিষয়ে মুখ খুলে কার্যত স্ত্রীর পাশে দাঁড়ালেন আদিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE