Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Alia Bhatt: শাবানাজি, জয়াজিকে উপহার দিয়েছি, আলিয়ার জন্য কিছু কেনার সুযোগই পেলাম না: চূর্ণী

বিয়ের পরে প্রথম দেখা হবে আলিয়ার সঙ্গে। কী উপহার নিয়ে যাচ্ছেন নববধূর জন্য?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ এপ্রিল ২০২২ ১৫:৫৩
Save
Something isn't right! Please refresh.
শ্যুটে জয়সলমীরে আলিয়া, টোটা, চূর্ণী

শ্যুটে জয়সলমীরে আলিয়া, টোটা, চূর্ণী

Popup Close

সোমবার কর্ণ জোহরের ‘রকি ঔর রানি’ ছবির সেটের ছবি ভাগ করে নিয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার তিনি উড়ে গেলেন জয়সলমীর। ছবির শ্যুটিং উপলক্ষে। বান্দ্রায় বাস্তু আবাসনে রণবীর কপূর-আলিয়া ভট্ট যখন বিয়েতে ব্যস্ত তখন টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায় ব্যস্ত ছিলেন ছবির বাকি অংশের শ্যুটে। মঙ্গলবার এই দুই বাঙালি তারকা ছাড়াও রাজস্থানে উড়ে গিয়েছেন জয়া বচ্চন, শাবানা আজমি, রণবীর সিংহ। বিয়ে মিটতেই রওনা দিয়েছে আলিয়া ভট্টও। সাতপাক ঘুরিয়ে নায়িকা যাবেন রাজস্থানে। এই খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। লম্বা যাত্রাপথ। তাই মঙ্গলবার শ্যুটিং স্থলে পৌঁছে বিশ্রাম নেবেন সবাই। বুধবার থেকে শ্যুট শুরু হবে। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন চূর্ণী।

বিয়ের পরে প্রথম দেখা হবে আলিয়ার সঙ্গে। কী উপহার নিয়ে যাচ্ছেন নববধূর জন্য?

চূর্ণীর গলায় হাল্কা খেদ। বললেন, ‘‘এর আগের বার শাবানাজি, জয়াজির জন্য উপহার নিয়ে গিয়েছিলাম। কিন্তু এ বার মুম্বই থেকে শ্যুট সেরে কলকাতায় ফিরেছি মাত্র চার দিনের জন্য। ফলে, ইচ্ছে থাকলেও উপহার কেনার সময় বের করে উঠতে পারিনি।’’ রাজস্থানে উপহার দেওয়ার অসংখ্য উপকরণ। সেখান থেকে কি কিছু কিনবেন চূর্ণী? অভিনেত্রীর দাবি, এখানেও মাত্র চার দিন থাকা হবে। কোথায় শ্যুটিং হবে সেটাও কেউ জানেন না। ফলে, সেখানে কেনাকাটির সময় পাবেন কিনা জানা নেই তাঁর। তবে সুযোগ পেলে নিশ্চয়ই আলিয়ার হাতে কিছু না কিছু তুলে দেবেন। চার দিন পরে ফের নিজের শহরে ফিরে আসবেন চূর্ণী। কিছু দিনের বিরতি। ফের, রওনা হবেন দেশের অন্য কোনও প্রান্তে।

Advertisement

বৈশাখের শুরুতেই দাবদাহ। তার মধ্যেই মরু শহরে। ‘‘নিজেকে সুস্থ রাখতে প্রচুর জল খাচ্ছি। তেলমশলা দেওয়া খাবার একেবারেই না। সঙ্গে নিয়েছি হালকা রঙের সুতি, লিনেন, মলমলের পোশাক। সেটের বাইরে সে সবই পরব। টুপি, রোদচশমা থাকবেই’’, আগাম বলেছেন অভিনেত্রী। পরের বার কোথায় শ্যুট হবে। পর্দায় চূর্ণী রণবীরের পরিবারের না আলিয়ার? হাসতে হাসতে পরিচালক-অভিনেত্রীর দাবি, কিচ্ছু বলা যাবে না এখন। সময়ে সবাই সব জানতে পারবেন।


হাতে মেহেন্দির রং এখনও টাটকা। তাই নিয়েই সোমবার সকালে মুম্বই বিমানবন্দরে আলিয়া। তাঁকে দেখা মাত্র ক্যামেরা হাতে হুমড়ি খেয়ে পড়েছেন ছবি শিকারির দল। পেলব গোলাপি সালোয়ারে মিষ্টি রণবীরের নতুন বউ! রণবীর কপূর না থাকলেও বন্ধু, সহ-অভিনেতা রণবীর সিংহ থাকবেন তাঁর সঙ্গে। বিমানবন্দরে তাঁর সঙ্গে দেখা গিয়েছে পোশাক শিল্পী মণীশ মলহোত্রাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement