Advertisement
২১ মে ২০২৪
Suhasini Mulay

প্রেম নেটমাধ্যমে, বিয়ে ৫৯ বছরে, বললেন মৃণালের নায়িকা, সত্যজিতের সহকারী

১০ আগে অনেকেই তাঁকে বলছিলেন, নেটমাধ্যমে ঢুকতে। তাতে নাকি কাজ পাওয়া যায়।

সুহাসিনী মুলে।

সুহাসিনী মুলে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৬:১৬
Share: Save:

বরের সঙ্গে আলাপ নেটমাধ্যমে। সেটাও ৫৯ বছর বয়সে। তার পরেই তড়িঘড়ি বিয়ে। হালে মুম্বইয়ের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী সুহাসিনী মুলে।

বলিউড-সহ দেশের বিনোদন দুনিয়ার অত্যন্ত পরিচিত নাম সুহাসিনী। মৃণাল সেনের ‘ভুবন সোম’ ছবির সূত্রে সিনেমায় আসা অভিনেত্রী এক সময়ে কাজ করেছেন সত্যজিৎ রায়ের সহকারী হিসেবে। সত্যজিৎ রায়ের ‘জন অরণ্য’, মৃণাল সেনের ‘মৃগয়া’-এ সহকারী হিসাবে থাকার পরে সুহাসিনী পুরোপুরি ছবি তৈরির কাজে ঢুকে পড়েন। ‘ভুবন সোম’-এর ৩০ বছর পরে ‘হু তু তু’ ছবিতে আবার ফিরে আসেন অভিনয় করতে।

দীর্ঘ দিন তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অমল সোনায়ানের। সেই সম্পর্ক ভেঙে যায় ১৯৯০ সালে। তার পরে বহু দিন আর প্রেম বা বিয়ের কথা ভাবেননি তিনি। কী ভাবে তাঁর বর্তমান স্বামী অধ্যাপক অতুল গুর্তুর সঙ্গে আলাপ হল? সংবাদমাধ্যমের এই প্রশ্নের উত্তরে সুহাসিনী জানিয়েছেন, বছর ১০ আগে অনেকেই তাঁকে বলছিলেন, নেটমাধ্যমে ঢুকতে। তাতে নাকি কাজ পাওয়া যায়। ‘‘ফেসবুকে অ্যাকাউন্ট বানানোর পরে, ‘ফ্রেন্ড সাজেশন’-এ এক জন পদার্থবিদকে দেখাল। অবাক হলাম। পদার্থবিদ্যায় আমার উৎসাহ আছে। কথা বলা শুরু হল’’, বলেছেন তিনি। আলাপের পরে অবশ্য বেশি সময় নেননি তাঁরা। দেড় মাসের মাথায় বিয়ে করে নেন।

সুহাসিনীর চেয়ে অতুল ৫ বছরের বড়। ২০০৬ সালে তাঁর প্রথম স্ত্রী প্রমীলা বাওয়া মারা যান। তার পরে সুহাসিনীর সঙ্গে আলাপ। সুহাসিনী বলছেন, ‘‘যখনই কোনও সম্পর্কে প্রতিশ্রুতিবদ্ধ হতে চেয়েছি, সেটা নিজের ইচ্ছেতেই হয়েছি। অন্যের চাপে নয়। কাছের কেউই আমাকে কখনও চাপ দেননি বিয়ে করার জন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhasini Mulay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE