Advertisement
০২ মে ২০২৪
Ibrahim Ali khan

বড় পর্দায় অভিষেকের জন্য পা বাড়িয়ে সইফ-পুত্র, বিপরীতে কোন নায়িকা?

পরিবারের ধারা বজায় রেখে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিচ্ছেন ইব্রাহিম আলি খান। সইফ-পুত্রের প্রথম ছবিতে তাঁর নায়িকা কে?

Ibrahim Ali Khan’s debut film reportedly to not have a leading lady

অভিনেতা হিসাবে বলিউডে পা রাখতে চলেছেন ইব্রাহিম আলি খান। ছবিতে তাঁর বিপরীতে কোন নায়িকাকে দেখা যাবে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৭
Share: Save:

বাবা-মা দু’জনেই বলিউডের নামজাদা অভিনেতা। দিদিও পেশা হিসাবে বেছে নিয়েছেন অভিনয়কেই। এ বার তাঁর পালা। খুব শীঘ্রই অভিনয় জগতে পা রাখতে চলেছেন ইব্রাহিম আলি খান। সইফ আলি খান এবং অমৃতা সিংহের ছেলে তিনি। সারা আলি খানের ভাই। পরিবারের বাকি সদস্যদের মতো তিনিও কি অভিনয়কেই নিজের পেশা হিসাবে বেছে নেবেন? জল্পনা চলছিল বহুদিন ধরেই। দিন কয়েক আগেই অবসান হয়েছে সেই জল্পনার। অভিনেতা হিসাবে বলিউডে পা রাখতে চলেছেন ইব্রাহিম। এ বার প্রশ্ন, ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে কোন নায়িকাকে? তিনি কি ইব্রাহিমের মতোই নবাগতা?সাধারণত রোম্যান্টিক ঘরানার ছবির হাত ধরেই বলিউডে পা রাখেন নবাগতরা। এ দেশে এখনও দর্শকের কাছে বলিউডি প্রেমের আবেদন অমলিন। তাই প্রেমের ছবিতে ঝুঁকিও অন্যান্য ঘরানার ছবির তুলনায় কম। সেই কারণেই প্রথম ছবি হিসাবে সাধারণত প্রেমের ছবিই বেছে নেন নবাগতরা।

তবে, গতে বাঁধা রাস্তায় হাঁটতে নারাজ সইফ-পুত্র ইব্রাহিম। শোনা যাচ্ছে, ইব্রাহিমের প্রথম ছবিতে থাকবেন না কোনও নায়িকা। তবে ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কাজল এবং দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারনকে। ইতিমধ্যেই ছবির শুটিংয়ের জন্য কুলু-মানালির উদ্দেশে রওনা হয়ে গিয়েছেন ইব্রাহিম। কর্ণ জোহরের ‘ধর্মা প্রোডাকশন’ প্রযোজিত এই ছবির পরিচালনায় রয়েছেন বোমান ইরানি-পুত্র কায়োজ়ে ইরানি। ছবির নাম, ‘সরজ়মিন’। শোনা যাচ্ছে, মালয়ালম ছবি ‘হৃদয়ম’-এর আদলে ছবির চিত্রনাট্য বেঁধেছেন নির্মাতারা। সেনাবাহিনীর প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে ইব্রাহিমের প্রথম ছবি ‘সরজ়মিন’।

গত মাস ছয়েক ধরে ছবির জন্য প্রস্তুতি নিয়েছেন ইব্রাহিম আলি খান। চিত্রনাট্য পড়া থেকে শুরু করে শারীরিক প্রস্তুতি— সব দিক থেকেই নিজেকে তৈরি করছেন সইফ-পুত্র। ইতিমধ্যেই সহকারী পরিচালক হিসাবে কিছুটা অভিজ্ঞতা সঞ্চয় করে ফেলেছেন ইব্রাহিম। কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে পরিচালকের সহকারী হিসাবে কাজ করেছেন তিনি। সেই সময় ছবির সেটে আলিয়া ভট্টের সঙ্গে একটি ভিডিয়োতে ছিলেন ইব্রাহিম। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ibrahim Ali khan Bollywood Star Kid Bollywood Debut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE