Advertisement
০২ মে ২০২৪
Ileana D'Cruz

অসুস্থ ইলেয়ানা ডি’ক্রুজ়, হাসপাতালের বিছানায় কী করছেন রণবীরের নায়িকা

আচমকাই অসুস্থ ইলেয়ানা ডি’ক্রুজ়। হাসপাতালের বিছানায় শুয়ে ছবি দিয়ে কী লিখলেন অভিনেত্রী?

picture of ileana d\'Cruz

শরীরের জলের ঘাটতি, হাসপাতালে ইলেয়ানা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৬:৫১
Share: Save:

আপাতত কোনও ছবিতে দেখা যাচ্ছে না ইলেয়ানা ডি’ক্রুজকে। ‘বরফি’ ছবিতে বাঙালি মেয়ে শ্রুতির চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। তার পর বেশ কিছু ছবি করেছেন বলিউডে। তবে ছবি বাছাইয়ের ক্ষেত্রে ভীষণ সাবধানী তিনি। হাতে ছবি না থাকলেও সমাজমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। তবে আচমকাই অসুস্থ। চলছে স্যালাইন, হাসাপাতালে ভর্তি ইলেয়ানা।

শরীরের জলের পরিমাণ কমে যায় ইলেয়ানার। যার ফলে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। প্রায় তিন বোতল স্যালাইন দিতে হয় অভিনেত্রীকে। তবে আপাতত তিনি স্থিতিশীল। নিজের সমাজমাধ্যমের পাতায় ইলেয়ানা লেখেন, গত কয়েকদিনে যাঁরা আমার খোঁজখবর নিয়েছেন, আমার স্বাস্থ্যের কথা ভেবে উদ্বেগ প্রকাশ করছেন, সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ। আপাতত আমি ভাল আছি। সঠিক সময়ে সঠিক চিকিৎসা পেয়েছি।’’

Picture of ileana d'cruz from hospital

হাতে স্যালাইন হাসপাতালে ইলিয়ানা। ছবি:ইনস্টাগ্রাম।

অজয় দেবগন, সইফ আলি খানের মতো বলি তারকাদের সঙ্গে কাজ করেন ইলেয়ানা। সাফল্যও পান। কিন্তু অষ্ট্রেলীয় চিত্রগ্রাহকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। সম্প্রতি ক্যাটরিনা কইফের তুতো ভাইয়ের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ায়। ‘কফি উইথ কর্ণ’ শোতে ক্যাটরিনাকে ইলেয়ানা ও তাঁর ভাইয়ের সম্পর্কে জিজ্ঞেস করলে এড়িয়ে যান ক্যাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ileana D'Cruz Actress Hospitalized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE