Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ileana D'Cruz Announces Pregnancy

ক্যাটরিনার ভাই-ই কি ইলিয়ানার সন্তানের পিতা? কর্ণ আগেই হাঁড়ি ভেঙেছেন হাটে

জল্পনাকে সিলমোহর দিতে ওস্তাদ কর্ণ জোহর।তেমনই কর্ণের ‘কফি উইথ কর্ণ’-এর সাম্প্রতিক পর্বে উঠেছে ইলিয়ানা-সেবাস্তিয়ানের কথা।

Ileana D\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'Cruz was dating Katrina Kaif\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s brother Sebastian, is he the father of actress’s baby

অস্ট্রেলিয়ান প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন অভিনেত্রী। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১২:৫৪
Share: Save:

মা হচ্ছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। সেই খবরে উন্মাদনা নেটদুনিয়ায়। সন্তানের বাবা কে, চলছে জল্পনা। ‘বরফি’র অভিনেত্রী নিজে এই তথ্য গোপন রাখলেও, অনুরাগীদের পক্ষে অনুমান করা কঠিন নয়। দু’টি সম্পর্কের কথা প্রকাশ্যে এসে পড়েছিল ইলিয়ানার। তাঁদের মধ্যেই এক জন পুরুষ ইলিয়ানার সন্তানের পিতা হতে পারেন, গোপন সূত্রে এমনটিই জানা যাচ্ছে।

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ান প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন অভিনেত্রী। তবে ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা।

সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তাঁর। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে চর্চিত যুগলকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? কানাঘুষো শোনা যাচ্ছে তেমনটিই। যে হেতু বিয়ে করেননি, তাই কি প্রকাশ্যে আনতে চাইছেন না সন্তানের পিতার নাম? ইলিয়ানা এ নিয়ে এখনও মুখ খোলেননি।

মলদ্বীপ সফরের ছবিতে ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানের সঙ্গে দেখা গিয়েছিল ইলিয়ানাকে।

মলদ্বীপ সফরের ছবিতে ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানের সঙ্গে দেখা গিয়েছিল ইলিয়ানাকে।

সম্প্রতি ক্যাটরিনা কইফের জন্মদিনে তাঁদের পারিবারিক মলদ্বীপ সফরের একগুচ্ছ ছবি দেখা গিয়েছে। সেখানেও ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ান, বোন ইসাবেল কইফের সঙ্গে দেখা গিয়েছিল ইলিয়ানাকে। অনেককেই সংশয়ে ফেলেছিল ক্যাটরিনার পারিবারিক সফরে ইলিয়ানার উপস্থিতি।

তবে কোনও জল্পনাকে সিলমোহর দিতে ওস্তাদ কর্ণ জোহর। সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর বিয়ের বিষয়েও সবাই নিশ্চিত হয়েছিলেন কর্ণের কথাতেই। তেমনই কর্ণের ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে উঠেছিল ইলিয়ানার কথা। ক্যাটরিনাকে সরাসরি বলে বসেন, “ইলিয়ানার সঙ্গে তোমাদের পারিবারিক যোগাযোগ ভালই, দেখতে পাচ্ছি।” ক্যাটরিনা কিছু না বলে মৃদু হাসতেই কর্ণ আবার বলেন, “না, না, তোমায় কিছু বলতে হবে না। নিজের মাথাতেই অঙ্কটা কষছিলাম। দু’জনকে একটা পার্টিতে এক বার একসঙ্গে দেখেছিলাম। তোমাদের মলদ্বীপ সফরের ছবি দেখে মনে মনে ভাবলাম, বাহ, সব কিছু বেশ তাড়াতাড়ি এগোচ্ছে তো!”

এতে জোরে হেসে ওঠেন ক্যাটরিনা। যদিও এর মধ্যে ইলিয়ানার প্রোফাইলে এক বারও সেবাস্তিয়ানকে দেখা যায়নি। মলদ্বীপ সফরের পর একসঙ্গে আর কোনও ছবি নেই দু’জনের।

বলিউডের চেনা মুখ ইলিয়ানা। অভিনয় করেছেন ‘বরফি’, ‘রুস্তম’, ‘রেড’-এর মতো ছবিতে। রণবীর কপূর, অক্ষয় কুমার, অজয় দেবগনের মতো তাবড় অভিনেতাদের পাশে তাঁর কাজ নজর কেড়েছে দর্শক ও অনুরাগীদের। তবে, এ বার নতুন কোনও ছবির ঘোষণা নয়, নিজের ব্যক্তিগত জীবনে নতুন অধ্যায়ের কথা জানিয়েছেন অভিনেত্রী। সমাজমাধ্যমে একটি পোস্ট করে জল্পনা আরও উস্কে দিয়েছেন।

হবু সন্তানের জামায় লেখা ‘‘অ্যান্ড সো দ্য অ্যাডভেঞ্চার বিগিন্‌স।’’ অর্থাৎ নতুন এক রোমাঞ্চের সূচনা। তাঁর এই পোস্ট থেকেই স্পষ্ট, সন্তানসম্ভবা তিনি। ছবির বিবরণে ইলিয়ানা লিখেছেন, ‘‘তোমাকে দেখার অপেক্ষায় রয়েছি।’’ সন্তানের আগমন নিয়ে যে খুব উৎসাহী তিনি, তা বোঝা গেল তাঁর এই পোস্ট থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE