Advertisement
১৭ জুন ২০২৪
IPL 2024

ভারতে আমেরিকার রক ব্যান্ড, বিরাটকে নিয়ে কী বললেন প্রধান কণ্ঠশিল্পী?

“এই মঞ্চই সেই জায়গা যেখানে নিজেদের উজ্জীবিত মনে হয়”, কেন বললেন ড্যান রেনল্ডস?

ড্যান রেনল্ডস।

ড্যান রেনল্ডস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২২:৫৪
Share: Save:

ফের ভারতে আসছে ‘ইম্যাজিন ড্রাগনস’। উপলক্ষ্য, আইপিএলের সমাপনী অনুষ্ঠান। চলতি মাসের ২৬ তারিখে সন্ধ্যা ৬টা নাগাদ চেন্নাইয়ে আমেরিকার এই ব্যান্ডের অনুষ্ঠান। এই প্রসঙ্গে খেলার চ্যানেলের হয়ে বার্তা দিয়েছেন খোদ ব্যান্ডের প্রধান কণ্ঠশিল্পী ড্যান রেনল্ডস। “এই মঞ্চই সেই জায়গা যেখানে নিজেদের উজ্জীবিত মনে হয়। এই সেই মুহূর্ত,” ভিডিয়োয় শোনা গিয়েছে তাঁর কণ্ঠ।

শুধু তাই নয়, বিরাট কোহলির প্রশংসায় মজেছেন তিনি। “সকল অনুরাগীদের ঈশ্বর” বলে সম্বোধন করেছেন বিরাটকে। গত বছর অর্থাৎ ২০২৩ সালে ভারতে ‘লোলাপালুজা’র পারফরম্যান্সে শ্রোতাদের তাক লাগিয়েছিল এই রক ব্যান্ড। ড্যান আরও বললেন, “ভারতে অনুষ্ঠান আমাদের কেরিয়ারের যাত্রায় একটা বড় চমক।”

ভারতে অনুষ্ঠান করতে এসে তিনি জানিয়েছিলেন, ভারতের খাবার খুবই পছন্দ হয়েছে তাঁর। ভারতীয়দের আতিথেয়তায় মুগ্ধ হয়েছিলেন তিনি। বলেছিলেন, “ভারতের মানুষ অত্যন্ত দয়ালু। আমাকে এমন উদারতার সঙ্গে গ্রহণ করার জন্য ধন্যবাদ।” ২০০৮ সালে লাস ভেগাসে এই ব্যান্ডের জন্ম। আরও এক বার এই রক ব্যান্ডের অনুষ্ঠানের জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Imagine Dragons Dan Reynolds
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE