Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shovan Ganguly

Iman-Shovan: শোভনের সুরে ‘লকডাউন’-এ ভালবাসার গান গাইলেন ইমন চক্রবর্তী

শোভন-ইমনের জুটিকে কী চোখে দেখছেন ‘বিশেষ বান্ধবী’ স্বস্তিকা দত্ত?

পুরনো সব কিছু সরিয়ে রেখে এখন পেশার খাতিরে ইমন এবং শোভন জুটি বেঁধেছেন।

পুরনো সব কিছু সরিয়ে রেখে এখন পেশার খাতিরে ইমন এবং শোভন জুটি বেঁধেছেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১১:৪৬
Share: Save:

ফের গাটছড়া বাঁধলেন শোভন গঙ্গোপাধ্যায়-ইমন চক্রবর্তী। অভিমন্যু মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘লকডাউন’-এ মাত্র একটি ভালবাসার গান ‘তোমার কপালের শীতঘুমে’। সেই গানেই সুর দিয়েছেন শোভন, গেয়েছেন ইমন। এই গান দিয়েই বড় পর্দায় সুরকার হিসেবে যাত্রা শুরু শোভনের। আনন্দবাজার অনলাইনের কাছে সুরকারের বক্তব্য, আগে তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। সে সবই অতীত। পুরনো সব কিছু সরিয়ে রেখে এখন পেশার খাতিরে তাঁরা জুটি বেঁধেছেন। এর বেশি আর কিছুই নয়।

ইন্ডাস্ট্রির কথা অনুযায়ী, ইমন যখন ‘প্রাক্তন’ ছবির ‘তুমি যাকে ভালবাস’ গানটি গেয়েছিলেন, তখন নাকি তাঁর জীবনেও ঝড় উঠেছিল। তারই ছায়া পড়েছিল সেই গানে। এই গানেও কি অতীত ছায়া ফেলবে? শোভনের মতে, ‘‘'প্রাক্তন’ ছবির গানে ইমনের মুন্সিয়ানা নিয়ে কোনও সন্দেহ নেই। পাশাপাশি, আরও দুটো বিষয় খেয়াল রাখতে হবে। সে সময় অতিমারি ছিল না। উইন্ডোজ প্রোডাকশনের এই ছবি তাই প্রেক্ষাগৃহ ভর্তি দর্শক পেয়েছিল।’’ সুরকারের দাবি, একই সঙ্গে ছবিতে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্যর মতো তারকারা। সব মিলিয়ে ছবি হিট, গানও হিট। ‘লকডাউন’ যদি ৫০ শতাংশ দর্শক সম্বলিত প্রেক্ষাগৃহে সেই ম্যাজিক দেখাতে পারে, তা হলে অবশ্যই দর্শক-শ্রোতার ভাল লাগবে এই গান।

অভিমন্যুর এই ছবিতেও রয়েছেন তারকা এবং জনপ্রিয় অভিনেতা। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী। এছাড়াও, গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মানালি দে, আদৃত রায়, ওম সাহনি, রাজনন্দিনী পালকে। শোভন-ইমনের জুটিকে কী চোখে দেখছেন ‘বিশেষ বান্ধবী’ স্বস্তিকা দত্ত? শোভনের কথায়, ‘‘স্বস্তিকা একে বারেই অন্য ধাতুতে গড়া। কাজ নিয়ে কখনও কোনও দিন কিচ্ছু ভাবেও না, বলেও না। ও জানে, আমি আর ইমন শুধু কাজের জন্যই একত্র হয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shovan Ganguly Iman Chakraborty Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE