Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Yash Dasgupta: কলকাতার সব চেয়ে সুদর্শন নায়ক, যশের প্রশংসায় পঞ্চমুখ বলিউড অভিনেতা

টলিউড পেরিয়ে এ বার বলিউডেও মুগ্ধতা ছড়াচ্ছেন যশ দাশগুপ্ত।  

বলিউডেও মুগ্ধতা ছড়াচ্ছেন যশ।

বলিউডেও মুগ্ধতা ছড়াচ্ছেন যশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১১:১০
Share: Save:

বাংলায় তাঁর অনুরাগীর সংখ্যা ঈর্ষণীয়। অগুনতি নারীর হৃদ্স্পন্দন বেড়ে যায় তাঁকে দেখে। কিন্তু টলিউড পেরিয়ে এ বার বলিউডেও মুগ্ধতা ছড়াচ্ছেন যশ দাশগুপ্ত। যশের একটি ইনস্টাগ্রাম পোস্টে তাঁকে ‘কলকাতার সব চেয়ে সুদর্শন নায়ক’-এর আখ্যা দিলেন অভিনেতা রোহিত রায়।

‘কাবিল’, ‘মুম্বই সাগা’, ‘শ্যুটআউট অ্যাট লোখন্ডওয়ালা’-র মতো একাধিক ছবিতে অভিনয় করা রোহিত এখানেই থেমে যাননি। তিনি আরও লেখেন, ‘আমি লিখতে চেয়েছিলাম পুরো দেশে তুমি সব চেয়ে সুদর্শন। কিন্তু তার পর ভাবলাম আমার বলিউডের বন্ধুরা অসন্তুষ্ট হতে পারে। ভাল থেকো।’ রোহিতের এই মন্তব্যে আপ্লুত স্বয়ং যশ। প্রত্যুত্তরে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন নুসরত জাহানের বিশেষ বন্ধু।

যশের ছবিতে রোহিতের মন্তব্য।

যশের ছবিতে রোহিতের মন্তব্য।

প্রসঙ্গত, রোহিতের দাদা রণিত রায়ের সঙ্গে কাজ করেছেন যশ। ২০০৯ সালে শুরু হওয়া হিন্দি ধারাবাহিক ‘বন্দিনী’-তে রণিতের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন যশ। তখন অভিনেতা হিসেবে সদ্য কাজ শুরু করেছিলেন তিনি। এর পর ধীরে ধীরে টলিউডে নিজের জায়গা তৈরি করে নেন যশ। ছোট পর্দা থেকে শুরু করে বর্তমানে বড় পর্দাতেও কাজ করছেন তিনি।

২০১৬ সালে বিরসা দাশগুপ্তের ‘গ্যাংস্টার’ ছবির মাধ্যমে বড় পর্দায় প্রথম সাফল্যের মুখ দেখেন যশ। শনিবার সেই ছবিরই একটি পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন তিনি। লেখেন ‘এই পোস্টারটি আমার ফেসবুকে এল। পাঁচ বছর আগে আজকের দিনটার কথা মনে পড়ল। সুন্দর সব স্মৃতি।’ এই ছবিতে যশের বিপরীতে অভিনয় করেছিলেন মিমি চক্রবর্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta Rohit Roy Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE