Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Iman Chakraborty

Iman Chakraborty: বিয়ে, পরকীয়া সব করবেন অনির্বাণ! সামলাবেন ইমন?

এ বার মনোবিদের চরিত্রে অভিনয় করবেন ইমন চক্রবর্তী

ইমন চক্রবর্তী এবং অনির্বাণ চক্রবর্তী।

ইমন চক্রবর্তী এবং অনির্বাণ চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ১৩:৩৫
Share: Save:

সিনেমা, মদন মিত্র হয়ে এ বার সিরিজ! ইমন চক্রবর্তী কি আলো টেনে নিচ্ছেন নিজের দিকে?
টলিউডের খবর বলছে, অরুণাভ খাসনবিশের বাংলা অ্যান্থলজি ‘নীতিশাস্ত্র’র পরে ইমন পা রাখতে চলেছেন ওয়েব সিরিজের দুনিয়াতেও।

নতুন একটি ওয়েব প্ল্যাটফর্মে ‘শব চরিত্র’ নামে রহস্য-রোমাঞ্চ সিরিজ বানাচ্ছেন দেবাশিস সেনশর্মা ওরফে মিকি। তাতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন 'একেন বাবু’ অনির্বাণ চক্রবর্তী। তবে গোয়েন্দা নন, এ গল্পে তিনি এক লেখকের ভূমিকায়। প্রেম করবেন, বিয়ে করবেন, পরকীয়াও। সেই সঙ্গে একের পর এক খুনও! পুরোটাই সচেতন ভাবে নাকি নিজের অজান্তে? রহস্য ভেদের ভার তদন্তকারী অফিসার যুধাজিৎ সরকারের। হইচই-এর ‘ইন্দু’ সিরিজেও অভিনয় করেছেন তিনি।

নতুন এই সিরিজে এক মনোবিদের চরিত্রে দেখা যাবে ইমনকে। এক মাস আগে নাকি এই সিরিজের শ্যুট শুরু হওয়ার কথা ছিল। ইমন নাকি সেই মতো প্রস্তুতিও নিয়েছিলেন। নানা কারণে পিছিয়েছে শ্যুটের নির্ধারিত তারিখ। সব ঠিক থাকলে কাজ শুরু হবে নভেম্বরের শেষে, আগামী শুক্রবার থেকে।

টলিপাড়া বলছে, আরও খবর আছে। ফেলুদার ‘জটায়ু’ ওরফে অনির্বাণের সঙ্গে পর্দায় নাকি পরকীয়ায় জড়িয়ে পড়ার কথা ছিল সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের। গল্পে তিনি তদন্তকারী যুধাজিতের স্ত্রী। কিন্তু কিছু সমস্যায় সরে গিয়েছেন অভিনেত্রী। কানাঘুষো শোনা যাচ্ছে, এই ফাঁক ভরাতে সিরিজে নাকি ঢুকে পড়ছেন লাস্যময়ী কোনও নায়িকাই। তবে শ্যুট শুরুর আগে তাঁর নাম কোনও ভাবেই প্রকাশ্যে আনতে নারাজ প্রযোজনা সংস্থা মিল্কি ওয়ে।


ছোট পর্দা, সিরিজ অভিনেতাদের পাশাপাশি ‘শব চরিত্র’-তে থাকছেন মঞ্চাভিনেত্রীও। অনির্বাণের স্ত্রী হিসেবে সিরিজের পর্দায় প্রথম পা রাখতে চলেছেন অঙ্কিতা মাজি। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রানা বসু ঠাকুরকেও। অভিনয়ের পাশাপাশি এই সিরিজে সম্ভবত কণ্ঠও দেবেন ইমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Iman Chakraborty Singer Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE