Advertisement
০৩ মে ২০২৪
Arbaaz Wedding

দ্বিতীয় বার বিয়ে করলেন আরবাজ়, বাবার বিয়েতে কোন গানে নাচলেন ছেলে আরহান?

বাবার বিয়েতে হাজির ছিলেন মালাইকা-আরবাজ়ের ছেলে আরহান খান। নাচলেন, গাইলেন, তাঁদের সঙ্গে পা মেলালেন সৎমা সুরাও।

In Arbaaz Khan wedding son arhaan khan sang and danced on tere mast mast nain song video viral on social media

(বাঁ দিক থেকে) আরহান খান, আরবাজ় খান, সুরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৭
Share: Save:

২৪ ডিসেম্বর শীতের সন্ধ্যায় দ্বিতীয় ইনিংস শুরু করলেন আরবাজ় খান। রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নিকাহ্ সারলেন খান পরিবারের মেজো ছেলে। বিয়ের পর সমাজমাধ্যমে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে বেঁধে থাকার অঙ্গীকার করলেন অভিনেতা। বেশ কয়েক দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে পরিবারের উপস্থিতিতে ৫৬-তে নতুন শুরু করলেন আরবাজ। তাঁর নতুন জীবনের শুরুতে উপস্থিত ছিল গোটা খান পরিবার। বাবার বিয়েতে হাজির ছিলেন মালাইকা-আরবাজ়ের ছেলে আরহান খান। নতুন স্ত্রীর সঙ্গে নাচলেন আরবাজ়। সঙ্গে দিলেন ছেলেও।

কালো গলাবন্ধ পরেন আরহান। আরবাজ় পরেছিলেন ফুলছাপ গলাবন্ধ, অভিনেতার পোশাকের সঙ্গে সাযুজ্য রেখেই সেজেছিলেন সুরা। বিয়ের পর বোন অর্পিতা খানের বাড়িতে বসে গানের আসর। সেখানেই স্ত্রী সুরার জন্য ‘দবং’ ছবির ‘তেরে মস্ত মস্ত নয়ন’ গান ধরেন আরবাজ়। পাশে দাঁড়িয়ে লাজুক হাসেন আরহান। যদিও বাবার জোরাজুরিতে ওই গানে বাবার নতুন স্ত্রীর সঙ্গে হাতে হাত ধরেই নাচতেই দেখা গেল মালাইকা-পুত্রকে। এই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হতেই নেটাগরিকরা রসিকতা করতে ছাড়েননি। বাবার বিয়েতে নাচার মতো ভাগ্য হয়েছে আরহানের, সেই নিয়ে কটাক্ষও করেছেন। যদিও সে সবে কান দিতে কখনওই দেখা যায়নি খান পরিবারকে। ভাইয়ের বিয়েতে ‘দিল দিয়া গল্লা’ গানে নাচেন সলমন খানও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE