Advertisement
০৮ মে ২০২৪
Sreelekha Mitra

চকোলেট, রোজ় নয়, প্রেমের সপ্তাহে কী চান শ্রীলেখা? কেমন সঙ্গী পছন্দ তাঁর?

১০ বছর হয়ে গেল স্বামীর থেকে আলাদা হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সারা বিশ্ব যখন মেতেছে প্রেমের উদ্‌যাপনে, তখন কি নতুন প্রেম উঁকি দিচ্ছে তাঁর জীবনে?

photo of Tollywood Actress Sreelekha Mitra

চারিদিকে যখন প্রেমের গন্ধ বাতাসে, ঠিক তখনই ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রী শ্রীলেখার। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৮
Share: Save:

রোজ় ডে, প্রোপোজ় ডে, চকোলেট ডে, ভ্যালেন্টাইন্‌স ডে— ভালবাসার সপ্তাহ শুরু হয়ে গিয়েছে। সবাই তাঁদের ভালবাসার মানুষকে ভরিয়ে দিচ্ছেন ফুল আর উপহারে। চারিদিক যখন প্রেমের গন্ধ বাতাসে, ঠিক তখনই ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। তিনি লেখেন, “রোজ়, চকোলেট কিচ্ছু চাই না, বিশ্বাস কর। পারলে বিশ্বাস ফিরিয়ে দাও ভালবাসায়।”

১০ বছর হল স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে বিচ্ছেদ হয়েছে শ্রীলেখার। তার পর কি আর প্রেম-বিয়ের কথা ভাবেননি তিনি? শ্রীলেখার কথায়, “না, ভাবতে পারিনি। পাইওনি তেমন কাউকে। ১০ বছর আলাদা থেকে একা থাকার যেন অভ্যাস হয়ে গিয়েছে। নিজের স্পেসে অন্য কাউকে কতটা আমি বরদাস্ত করতে পারব, সেটাও আমি জানি না। আমিই তো আমার বস্‌। আমার পোষ্যপ্রেম নিয়েই খুশি।”

প্রেমের সপ্তাহের উদ্‌যাপন নিয়ে শ্রীলেখার কি মত? অভিনেত্রীর মতে, “হ্যাঁ, আমার তো মনে হয় চারিদিক এত হিংসা, নেগেটিভিটিতে ভরে আছে, তাই বার বার মনে হয় প্রতি সপ্তাহই প্রেমের সপ্তাহ হওয়া উচিত। প্রেমে থাকলে মন ভাল থাকে, মানুষ ভাল কাজ করে। .যাঁরা প্রেমের সপ্তাহ পালন করছেন, তাঁদের কাছে আমার একটাই অনুরোধ, কাউকে যদি এক সেকেন্ডের জন্য ভালবেসে থাকেন, তা হলে সেই মানুষটা যা-ই করুন না কেন, তাঁর সম্পর্কে নেতিবাচক কিছু মন্তব্য করবেন না।”

১০ বছর ‘সিঙ্গল’ থাকার পর এখনও কি প্রোপজ়াল পান শ্রীলেখা? প্রেম করলে কী রকম মানুষ, চান জীবনে? শ্রীলেখার স্পষ্ট কথা, “আমার এমন মানুষ চাই যাঁকে দেখতে একটু পদের হবে। মাথায় বুদ্ধি থাকবে। আর হ্যাঁ টাকা থাকতে হবে। সৎ পথে উপার্জিত টাকা। চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নিয়ে সেই টাকায় সিনেমা বানানোর মতো অসৎ কাউকে চাই না জীবনে। আমার কোনও দিনই বড়লোক বয়ফ্রেন্ড ছিল না। এমন এক জন চাই, যে সৎ পথে টাকা উপার্জন করেছে। যাঁর টাকায় আমি সিনেমা তৈরি করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Tollywood Actor Valentine’s Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE