Advertisement
১৮ জুন ২০২৪
Sananda Basak After Divorce

ঘরে পাঁচ বছরের মেয়ে, বিচ্ছেদের পর প্রচুর প্রেম সানন্দার! কেমন আছেন ‘নেতাজি’র পরিমলবালা

ছোট পর্দায় জনপ্রিয় মুখ তিনি। আপাতত নিজের বুটিক এবং গয়নার ব্যবসা নিয়ে ব্যস্ত। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর কেমন আছেন সানন্দা বসাক?

photo of tv actor Sananda Basak

বিচ্ছেদের পর মেয়েকে কী ভাবে সামলাচ্ছেন সানন্দা? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৮
Share: Save:

‘গোয়েন্দা গিন্নি’, ‘নেতাজি’, ‘জয়ী’— তাঁর ঝুলিতে অসংখ্য সিরিয়াল। ছোট পর্দার জনপ্রিয় মুখ সানন্দা বসাক। অনেক দিন হল তাঁকে ছোট পর্দায় দেখেন না দর্শক। বেশ অনেক দিন আগে ‘দিদি নম্বর১’-এ অতিথি হিসাবে এসেছিলেন সানন্দা। রচনা বন্দ্যোপাধ্যায়ের সেই মঞ্চেই তাঁর দীর্ঘ লড়াইয়ের কথা বলে ফেললেন অভিনেত্রী। ম্যানেজমেন্ট পড়তে পড়তেই চাকরি করতেন। অভিনয়ের সুযোগ খুব কাকতালীয় ভাবেই আসে তাঁর কাছে। এক দিকে, অভিনয়ের মাধ্যমে তাঁর পেশাদার জীবনে লাভ হয়েছে। কিন্তু অন্য দিকে, ব্যক্তিগত জীবন ছারখার হয়ে গিয়েছে। কী ভাবে?

সিরিয়ালের সেটেই আলাপ হয়েছিল তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে। খুব তাড়াতাড়ি বিয়েও করেছিলেন তাঁরা। বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতে মেয়েও হয়ে যায় তাঁদের। তার পরই বদলে যায় জীবন। স্বামীর সঙ্গে বিচ্ছেদ করতে বাধ্য হন সানন্দা। কী ঘটেছিল? সানন্দার কথায়, “আমার সঙ্গে আমার স্বামীর ঠিক মিলমিশই হয়নি। আর আমি বিশ্বাস করি একসঙ্গে খারাপ থাকার চেয়ে আলাদা ভাল থাকা অনেক শ্রেয়। মেয়েকে নিয়ে ভাল আছি। আমার শ্বশুরবাড়ি, বাপের বাড়ির সবাই মেয়েকে বড় করতে সাহায্য করছে। ডিভোর্সের পরও কিন্তু প্রেমে আছি। প্রচুর প্রেম করছি, তাই ভাল আছি।”

আপাতত নিজের গয়নার ব্যবসায় মন দিয়েছেন তিনি। আইনি বিচ্ছেদের পর মেয়েকে ভাল ভাবে মানুষ করে তোলাই সানন্দার একমাত্র লক্ষ্য। পাঁচ বছরের মেয়েই তাঁর এখন প্রিয় বন্ধু। তাঁরা একসঙ্গে কফি খেতে যান। মেয়েকে নিয়ে নিজের মতো করে পৃথিবীটা গুছিয়ে নিয়েছেন সানন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sananda Basak tv actress Didi no.1
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE