Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mia Khalifa

Mia Khalifa: শরীরে মিয়া খলিফার মুখ! ক্রুদ্ধ প্রাক্তন পর্ন তারকা

মিয়ার সেই ভক্তের নাম জানা যায়নি। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম ‘ট্যাটু আর্টিস্ট ০১’।

মিয়া খলিফা।

মিয়া খলিফা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩৮
Share: Save:

প্রিয় তারকার নাম বা মুখ শরীরে ট্যাটু করা নতুন বিষয় নয়। নিজের ভালবাসা ব্যক্ত করতে অনেক সময়ই এমন কাজ করে থাকেন ভক্তরা। ঠিক তেমনই করলেন এক ট্যাটু শিল্পী। প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফার মুখ নিজের পায়ে ট্যাটু করালেন তিনি।

মিয়ার সেই ভক্তের নাম জানা যায়নি। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম ‘ট্যাটু আর্টিস্ট ০১’। সেখান থেকেই শরীরে মিয়ার মুখ ট্যাটু করানোর ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। শোনা যাচ্ছে, সেই ট্যাটু শিল্পী দিল্লির বাসিন্দা এবং মিয়ার প্রতি নিজের ভালবাসা ব্যক্ত করতেই এই কাজ করেছেন তিনি। অনেকেই তাঁর এই পদক্ষেপে বিস্ময় প্রকাশ করেছেন।

আরও পড়ুন:

পুরো বিষয়টি স্বয়ং মিয়ারও চোখ এড়িয়ে যায়নি। কিন্তু ভক্তের এই কাজ মোটেই পছন্দ করেননি তিনি। ভিডিয়োটি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘এটি খুবই খারাপ’। মিয়া বিষয়টিকে ভাল ভাবে না নিলেও প্রিয়ই তারকার কাছে পৌঁছে যেতে পেরে সেই ট্যাটু শিল্পী কিন্তু বেশ উচ্ছ্বসিত। প্রথম ভিডিয়োর পর তিনি আরও একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘ধন্যবাদ মিয়া খলিফা এবং ইনস্টাগ্রামের বন্ধুরা। ভিডিয়োটি ৪০ লক্ষ বার দেখা হয়েছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mia Khalifa Actress Pornstar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE