Advertisement
২৬ এপ্রিল ২০২৪
shreemoyi

Sreemoyee: গড়িয়াহাট ফুটপাথেই পুজোর কেনাকাটা! দরদাম করে শাড়ি কিনলেন ‘শ্রীময়ী’

Strap- গড়িয়াহাটে ইন্দ্রাণীকে ঘিরে ভিড়, বিক্রেতাদের বায়না, ‘‘দিদি, আমাদের থেকে নিয়ে দেখুন’’

গড়িয়াহাট চত্বরে মুখোশে মুখ ঢেকে হাজির ‘শ্রীময়ী’।

গড়িয়াহাট চত্বরে মুখোশে মুখ ঢেকে হাজির ‘শ্রীময়ী’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৬:০২
Share: Save:

পুজোর বাজার জমে গিয়েছে স্টার জলসার ‘শ্রীময়ী’ ওরফে ইন্দ্রাণী হালদারের। পুজোর মুখে গড়িয়াহাট চত্বরে দেদার কেনাকাটার মরসুম। থিকথিক করছে ভিড়। তার মধ্যেই মুখোশে মুখ ঢেকে হাজির ‘শ্রীময়ী’। আশা ছিল, কেউ চিনতে পারবেন না। সেই ফাঁকে আর পাঁচ জনের মতো তিনিও দরদাম করে পুজোর কেনাকাটা সারবেন। সে আর হল কই! ভিড়ে ঠাসা ফুটপাথে পা রাখার পাঁচ মিনিটের মধ্যে ভিড় ইন্দ্রাণীকে ঘিরে ছোটখাটো জমায়েত। ফুটপাথে বসা বিক্রেতাদের বায়না, ‘‘দিদি, আমাদের থেকে নিয়ে দেখুন। ভাল শাড়ি পাবেন।’’ কী করলেন অভিনেত্রী?

ধারাবাহিকের জন্য রূপটানের ফাঁকেই চ্যানেলের ফেসবুক পেজে ইন্দ্রাণী বললেন, ‘‘হঠাৎ করেই তাড়াতাড়ি কাজ শেষ। বেরিয়ে পড়লাম কেনাকাটা সারতে। বাসন্তী দেবী কলেজের সামনে দিয়ে মুখোশ এঁটে হাঁটছি। ফুটপাথে প্রচুর শাড়ির দোকান, ভিড়। তাতেও কী করে যেন চিনে ফেলল সবাই!’’

ভক্তদের ডাক উপেক্ষা করতে পারেননি অভিনেত্রী। পাঁচ জনের কাছ থেকে কিনেছেন পাঁচটি শাড়ি। অকপটে ইন্দ্রাণী জানালেন, তিনি যে সব সময়েই নামী দোকানের দামি শাড়ি পরেন এমন নয়। শাড়ি পছন্দ হওয়াই আসল কথা। গ়ড়িয়াহাটের ফুটপাথের শাড়িতেই তাই খুব খুশি অভিনেত্রী। জানিয়েছেন, ইতিমধ্যেই নতুন শাড়ি পরে অভিনয় করাও হয়ে গিয়েছে! পুজোতেও পরবেন। কথা দিয়েছেন, ছবি তুলে পাঠাবেন বিক্রেতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shreemoyi Star Jalsa indrani haldar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE