Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Upcoming Bengali movie 2024

‘রক্তবীজ’-এর সাফল্যের পর নন্দিতা-শিবপ্রসাদের চোখ পুজোর দিকেই, নায়ক আবীর, নায়িকা কে?

গত বছর পুজোয় মুক্তি পায় শিবপ্রসাদ-নন্দিতা জুটির ছবি ‘রক্তবীজ’। টলিপাড়ায় গুঞ্জন, চলতি বছরেও পরিচালক জুটি পুজোয় ছবি নিয়ে আসতে পারেন।

Image of Shiboprosad Mukherjee and Abir Chatterjee dgtl

(বাঁ দিকে) শিবপ্রসাদ মুখোপাধ্যায়। আবীর চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৭
Share: Save:

বছরের শুরুতেই পুজোর ছবি নিয়ে চর্চা শুরু হয়েছে টলিপাড়ায়। সম্প্রতি ‘আমার বস্‌’ ছবিটির শুটিং শেষ করেছেন পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। কিন্তু, তার পর তাঁরা বিরতি নিতে নারাজ। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শিবপ্রসাদ এবং নন্দিতা নাকি নতুন ছবির পরিকল্পনা শুরু করেছেন। তার থেকেও বড় খবর, চলতি বছরে পুজোয় ছবি রিলিজ় করতে পারেন তাঁরা।

গত বছর পুজোয় মুক্তি পায় শিবপ্রসাদ-নন্দিতা পরিচালিত ছবি ‘রক্তবীজ’। দর্শকদের পছন্দ হওয়ার পাশাপাশি ছবিটি বক্স অফিসেও সাফল্য পেয়েছে। তাই পরিচালকদ্বয় যে আবার পুজোর মরসুমকেই পাখির চোখ করতে পারেন, তা নিয়ে গুঞ্জন ইন্ডাস্ট্রির অন্দরে ছিলই। এ বার শোনা যাচ্ছে, তাঁরা আরও এক বার পুজোয় ছবিমুক্তির পরিকল্পনা করেছেন।

Image of Ritabhari Chakraborty

ঋতাভরী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

‘রক্তবীজ’ ছবিতে অভিনয় করেছিলেন আবীর চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী। টলিপাড়ায় গুঞ্জন, এই ছবির সিক্যুয়েল নিয়ে আসতে পারেন পরিচালক জুটি। কিন্তু অন্য একটি সূত্রের দাবি, তাঁরা নতুন একটি থ্রিলার ছবি নিয়েই এগোতে চাইছেন। ছবির মুখ্য অভিনেতা হিসেবে প্রস্তাব গিয়েছে আবীর চট্টোপাধ্যায়ের কাছে। খবর, তাঁর বিপরীতে থাকতে পারেন ঋতাভরী চক্রবর্তী। উল্লেখ্য, গত বছর শিবপ্রসাদ-নন্দিতা প্রযোজিত ‘ফাটাফাটি’ ছবিতে জুটি বেঁধেছিলেন আবীর-ঋতাভরী। চেহারা নিয়ে সামাজিক বিদ্রুপের যে প্রবণতা, তার বিরুদ্ধে বার্তা দিয়েছিল ছবিটি। আবীর-ঋতাভরী জুটিকেই তা হলে কি এ বার নতুন মোড়কে হাজির করবেন তাঁরা?

বিগত কয়েক বছরে শিবপ্রসাদ-নন্দিতা জুটি গরমের ছুটিতে দর্শকদের জন্য ছবি নিয়ে এসেছেন। গত বছর রেওয়াজ ভেঙে তাঁরা পুজোর লড়াইয়ে শামিল হয়েছিলেন। চলতি বছরেও তার পুনরাবৃত্তি ঘটবে কি না, তা নিয়েই জল্পনা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE