Advertisement
১৭ জুন ২০২৪
Amar Boss update

রাখি গুলজার অভিনীত ‘আমার বস’-এর মুক্তি পিছোচ্ছে! গুঞ্জন টলিপাড়ায়, কী জানালেন শিবপ্রসাদ?

রাখি গুলজার অভিনীত ‘আমার বস’ ছবিটি আগামী জুন মাসে মুক্তি পাওয়ার কথা। কিন্তু শোনা যাচ্ছে, ছবির মুক্তি পিছিয়ে যেতে পারে।

Industry speculation suggests makers are planning to postpone the release of upcoming Bengali film Amar Boss

‘আমার বস’ ছবির একটি দৃশ্যে রাখি গুলজ়ার। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২০:৩১
Share: Save:

লোকসভা নির্বাচনের পর টলিপাড়ায় একাধিক ছবির মুক্তির কথা শোনা যাচ্ছে। এর মধ্যে বেশ কিছু ছবির মুক্তির দিন আগেই ঘোষণা করা হয়েছিল। যেমন, নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘আমার বস’। ঘোষণা করা হয়েছিল, ছবিটি আগামী ২১ জুন মুক্তি পাবে। কিন্তু এখন টলিপাড়ার অন্দরে গুঞ্জন, ছবিটির মুক্তি নাকি পিছিয়ে যাচ্ছে।

২১ বছর পর আবার এই ছবির মাধ্যমে বাংলা ছবিতে প্রত্যাবর্তন করছেন রাখি গুলজার। তাই ছবিটি নিয়ে শুরু থেকেই দর্শকের কৌতূহল ছিল। ঘোষণার পরেও নির্মাতারা ছবি মুক্তি পিছিয়ে দেওয়ার কথা কেন ভাবছেন? খোঁজ নিতে গিয়ে বিভিন্ন তথ্য উঠে আসছে। যেমন, এই মুহূর্তে নন্দিতা-শিবপ্রসাদ প্রয়োজিত ‘দাবাড়ু’ ছবিটি প্রেক্ষাগৃহে চলছে। ছবিটি দর্শকের মন জয় করছে। এমতাবস্থায় নতুন ছবি নিয়ে আসতে চাইছেন না নির্মাতারা।

অন্য দিকে, কয়েক মাস আগে ‘বহুরূপী’ ছবিটির অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে কোমরে চোট পান শিবপ্রসাদ। আপাতত তিনি সুস্থ। কিন্তু চিকিৎসকরা তাঁকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন। সাধারণত শিবপ্রসাদ-নন্দিতা জুটি তাঁদের ছবি নিয়ে প্রায় এক মাসের প্রচার পরিকল্পনা করে থাকেন। তার জন্য যথেষ্ট দৌড়ঝাঁপের প্রয়োজন। ইন্ডাস্ট্রির একটি সূত্রের দাবি, এই অবস্থায় পরিচালককে এতটা ধকলের মধ্যে ঠেলে দিতে চাইছেন না অনেকেই।

রাখির প্রত্যাবর্তন বাংলা ছবির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ। তাই নির্মাতারা যে এই ছবি সঠিক সময়ে এবং যথাযথ প্রচারের পরেই রিলিজ় করবেন, তা অনুমান করা যায়। তাই অল্প সময়ে তাঁরা ঝুঁকি নিতে চাইছেন না বলেই খবর। তা হলে ‘আমার বস’ কবে মুক্তি পাবে? আনন্দবাজার অলাইনের তরফে যোগাযোগ করা হলে শিবপ্রসাদ বললেন, ‘‘আমার অ্যাক্সিডেন্টের জন্য অনেক কিছুই পিছিয়ে গিয়েছে। ‘বহুরূপী’র শুটিং নির্ধারিত সময়ের প্রায় দেড় মাস পরে আমরা শেষ করেছি। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। খুব তাড়াতাড়ি আমরা কিছু ঘোষণা করব।’’

চলতি বছর পুজোয় নন্দিতা-শিবপ্রসাদ জুটি নিয়ে আসবেন ‘বহুরূপী’। তাই ‘আমার বস’ কবে মুক্তি পাবে, তা জানার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE