Advertisement
২০ জুলাই ২০২৪
Hrithik Roshan

সলমন ও আমির খানের উচ্চতা নিয়ে হৃতিকের মন্তব্য! এমন তু‌লনা শুনে অবাক কর্ণ জোহরও

এক বার হৃতিক রোশনকে জিজ্ঞাসা করা হয় সলমন ও আমির-এর মধ্যে তিনি কোন খানকে এগিয়ে রাখেন? তাতে কী উত্তর করেছিলেন তিনি?

Once Hrithik Roshan was asked to choose between Salman Khan and Aamir Khan

(বাঁ দিক থেকে) হৃতিক রোশন, আমির খান, সলমন খান, কর্ণ জোহর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৭:২৩
Share: Save:

বলিউডের তিন খান অর্থাৎ শাহরুখ, সলমন ও আমির— এই তিন জনের কাজের ওঠাপড়া নিয়ে প্রতিযোগিতা, তুলনা লেগেই থাকে। তিন খানকে এক সঙ্গে পর্দায় দেখতেও চায় দর্শক।

এক বার হৃতিক রোশনকে জিজ্ঞাসা করা হয়, সলমন ও আমির-এর মধ্যে তিনি কোন ‘খান’কে এগিয়ে রাখেন? ‘কফি উইথ কর্ণ’ শো-তে কর্ণ জোহর এই প্রশ্ন করেন হৃতিককে।

শো-তে হৃতিকের সঙ্গে এসেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। কর্ণের প্রশ্নের উত্তরে হৃতিক একটি ‘মজার’ উত্তর দিয়েছিলেন। কর্ণ জিজ্ঞাসা করেছিলেন, ‘‘আমির নাকি সলমন? কার সঙ্গে তুমি কাজ করতে বেশি ইচ্ছুক?’’ হৃতিক এই প্রশ্নের উত্তরে বলতে চেয়েছিলেন, দু’জনই তাঁর কাছে সমান, কারণ দু’জনের উচ্চতাও এক। হৃতিকের এই উত্তর অবাক করেছিল প্রিয়ঙ্কা ও কর্ণকেও।

বর্তমানে জুনিয়র এনটিআর-এর সঙ্গে ‘ওয়ার ২’-এর শুটিং নিয়ে ব্যস্ত হৃতিক। জানা যাচ্ছে, এই ছবিতে একটি নাচের গান রয়েছে, যা দর্শকদের মধ্যে বিশেষ সাড়া ফেলবে। ‘জয় জয় শিবশঙ্কর’ ও ‘নাটু নাটু’ গানের মেলবন্ধনে তৈরি হবে এই নাচের দৃশ্য। হৃতিক বনাম জুনিয়র এনটিআর, ছবির চিত্রনাট্য অনুযায়ী এই ভাবেই দুই অভিনেতাকে তুলে ধরা হবে। কিন্তু এই গানটিতে দু’জনকে এক সঙ্গে পা মেলাতে দেখা যাবে। এই গানটি বাঁধছেন প্রীতম।

এক সূত্রের কথায়, ‘‘হৃতিক ও জুনিয়র এনটিআর দু’জনই খুব ভাল নাচেন।’’ আর তাই ‘ওয়ার ২’-এর এই গানে থাকবে বিশেষ চমক। এ ছাড়াও এই ছবিতে থাকবে একাধিক আকর্ষণ। ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আডবাণী। ২০২৫-এর ১৪ অগস্ট ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Aamir Khan Salman Khan Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE