Advertisement
১৭ জুন ২০২৪
Deepika Padukone

দীপিকার স্ফীতোদর নিয়ে ‘প্রশ্ন’! সমাজমাধ্যমে নিজেই পরোক্ষ ভাবে উত্তর দিয়ে দিলেন অভিনেত্রী

সন্তানধারণের বিষয় নিয়েই বার বার শিরোনামে উঠে আসছেন দীপিকা। এমনকি, নেটাগরিকদের একাংশ তাঁর স্ফীতোদর নিয়ে প্রশ্নও তুলছেন।

Deepika Padukone shares post on her instagram where her baby bump is visible

দীপিকা পাডুকোন। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৩:২৫
Share: Save:

দীপিকা পাডুকোন ও রণবীর সিংহের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। সে কথা সমাজমাধ্যমে পোস্ট করে নিজেরাই নেটাগরিকদের জানিয়েছিলেন তারকা দম্পতি। কিন্তু সেই সন্তানধারণের বিষয় নিয়েই বার বার শিরোনামে উঠে আসছেন দীপিকা। এমনকি, নেটাগরিকদের একাংশ তাঁর স্ফীতোদর নিয়ে প্রশ্নও তুলছেন।

সমস্যার সূত্রপাত ২০ মে ভোটদান পর্বের সময় থেকে। ভোট দিতে মুম্বইয়ের এক ভোটকেন্দ্রে হাজির হন রণবীর-দীপিকা। সেই দিন দীপিকার পরনে ছিল সাদা শার্ট ও নীল রঙের ডেনিম প্যান্ট। সে দিনই দীপিকার স্ফীতোদর ধরা পড়ে ছবিশিকারিদের ক্যামেরায়। সেই ছবি দেখেই দীপিকার হাঁটচালা ও স্ফীতোদর নিয়ে প্রশ্ন তুলেছেন নেটাগরিকদের একাংশ। এ বার এক পরোক্ষ ভাবে সেই নেটাগরিকদের মুখ বন্ধ করতে উদ্যোগী হলেন দীপিকা।

নেটাগরিকদের একাংশ দাবি করেছিলেন, দীপিকার স্ফীতোদর নাকি ‘নকল’। এ বার হলুদ গাউনে নিজেই ছবি পোস্ট করলেন দীপিকা। সেই ছবিতে অভিনেত্রীর স্ফীতোদর স্পষ্ট। শুক্রবার নিজের সমাজমাধ্যম থেকে একটি ভিডিয়োও পোস্ট করেন দীপিকা। নিজের ব্র্যান্ডের পণ্যের প্রচারের জন্যই সেই ভিডিয়ো তৈরি। সেই ভিডিয়োতেও স্পষ্ট দীপিকার স্ফীতোদর। উপরন্তু, বৃহস্পতিবার সমাজমাধ্যমে ঘোষণা করেন যে, তিনি লাইভে এসে কথা বলবেন। শুক্রবার লাইভে এসে তিনি কী বলেন, সেটাই এখন দেখার।

নেটাগরিকদের ট্রোলিংয়ের বিরোধিতা করেছেন সাংবাদিক ফায় ডি’সুজ়া। সেই পোস্টে ফায় লিখেছেন, ‘‘দীপিকা পাডুকোন নিজের গণতান্ত্রিক দায়িত্ব পালন করতে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। তাঁর চেহারা দেখতে কেমন লাগছে বা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে আপনাদের প্রতিক্রিয়া কেমন, তা তিনি জানতে চাননি। ওঁর জীবনের কোনও কিছু নিয়েই আপনাদের মন্তব্য করার কোনও অধিকার নেই। এখনই এই আচরণ বন্ধ করুন।’’ সেই পোস্টে ‘লাইক’ করে বহু বলি তারকাই সমর্থন জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer-Deepika Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE