Advertisement
০১ মে ২০২৪
Nabanita Das

‘মা’ হতে চলেছেন নবনীতা! টলিপাড়ায় শুরু নতুন জল্পনা, আসলে ঘটেছে কী?

এত দিন টলিপাড়ায় নবনীতা দাস আর জীতু কমলের বিচ্ছেদ নিয়ে আলোচনা হয়েছে বিস্তর। এ বার অভিনেত্রীকে ঘিরে অন্য খবর কানে আসছে।

নবনীতা দাস।

নবনীতা দাস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৪:২৭
Share: Save:

২০২৩ সালে অভিনেতা জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী নবনীতা দাস। বিগত বেশ কয়েক মাস ধরেই তাঁরা আলাদা থাকছেন। এর মধ্যেই নবনীতাকে ঘিরে অন্য খবরে শোরগোল শুরু হয়েছে টলিপাড়ায়। শোনা যাচ্ছে অভিনেত্রী নাকি মা হতে চলেছেন। বছরের শুরুতেই সুখবর শোনালেন নায়িকা। এ কথা ছড়িয়ে পড়তেই ইন্ডাস্ট্রিতে নানা ধরনের আলোচনাও শুরু হয়েছে।

তা হলে সত্য কী? নবনীতা কি সত্যিই অন্তঃসত্ত্বা? খোঁজ নিয়ে জানা গেল অভিনেত্রী যে ‘মা’ হতে চলেছেন, তা সত্য। তবে সেটা বাস্তবে নয়। সবটাই ঘটছে ছোট পর্দায়। এই মুহূর্তে ‘বিয়ের ফুল’ সিরিয়ালে কলি চরিত্রে অভিনয় করছেন নবনীতা। সেখানেই চরিত্রটি অন্তঃসত্ত্বা। এমনিতে নবনীতাকে নিয়ে আলোচনার শেষ নেই। তার মধ্যে এই খবর প্রকাশ্যে আসার পর গুঞ্জন আরও জোরালো হয়েছে। যদিও প্রোমো দেখার পর সকলেই বুঝতে পেরেছেন সত্যটা কী।

‘বিয়ের ফুল’ সিরিয়ালের দৃশ্য।

‘বিয়ের ফুল’ সিরিয়ালের দৃশ্য। ছবি: সংগৃহীত।

‘বিয়ের ফুল’ সিরিয়ালের মাধ্যমে বহু দিন পর পর্দায় দেখা যাচ্ছে নবনীতা এবং রাজা গোস্বামীর জুটিকে। পুরনো জুটিকে পর্দায় দেখে দর্শকের একাংশও বেশ উত্তেজিত। এই মুহূর্তে গল্পে অন্তঃসত্ত্বা অবস্থায় অনেক বাধাবিপত্তির সম্মুখীন হতে হচ্ছে কলিকে। কলির লড়াই যে দর্শকদের আগ্রহ বজায় রাখবে, তা নিয়ে নির্মাতারা আশাবাদী।

বাস্তব জীবনে নবনীতা শুধুই নিজের কাজ নিয়ে ব্যস্ত। বিচ্ছেদের পর নিজের মতো করে জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন। তবে মাঝেমাঝেই পুরনো স্মৃতিতে ডুব দেন নায়িকা। তাঁর সমাজমাধ্যমের পাতায় অনেক সময় দেখা যায় জীতুর সঙ্গে কাটানো ভাল মুহূর্তের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabanita Das Jeetu Kamal Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE