• সংবাদ সংস্থা

সৌরভের সঙ্গে ছবি তুলে উত্তেজিত সুশান্ত, কী বললেন পর্দার ‘ধোনি’?

Dhoni
'মহারাজ'-এর সঙ্গে পর্দার 'মাহি'

Advertisement

ভারতে বিনোদনের ‘র‍্যাঙ্কিং’ করলে একেবারে উপরের দিকেই থাকবে বলিউড এবং ক্রিকেট। আর বলিউড ও ক্রিকেটের মধ্যে সু-সম্পর্কের কথাও এখন আর অজানা নয় কারও কাছে। সম্প্রতি আরও একবার প্রমাণিত হল সেটাই।

সিনেমার পর্দায় প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে মূখ্য ভূমিকায় অভিনয় করা সুশান্ত সিংহ রাজপুত এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ। অভিনয়ের সঙ্গে সঙ্গেই ক্রিকেটের প্রতিও তার ভালবাসার কথা এখন আর গোপন নয়। মহেন্দ্র সিংহ ধোনির ভূমিকায় অভিনয় করলেও, তাঁর পূর্বসূরি সৌরভ গঙ্গোপাধ্যায়ের যে কত বড় ভক্ত সুশান্ত, সেই ঘটনাই সামনে এল এ বার।

সম্প্রতি প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুশান্ত। প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে ছবি তুলতে পেরে সুশান্ত যে যথেষ্ট উত্তেজিত তা বোঝা যাচ্ছে ছবিতে তাঁর ভাবভঙ্গি দেখেই। তাঁর ইনস্টাগ্রাম পোস্টে সে কথা স্বীকারও করে নিয়েছেন তিনি।

আরও পড়ুন: কী ভাবে ক্রিসমাস সেলিব্রেট করল আরাধ্যা?

সুশান্তের পোস্ট করা ছবিতে সুশান্তকে ক্যাজুয়াল পোশাকে দেখা গেলেও, সৌরভকে দেখা যাচ্ছে ট্র্যাডিশনাল সোনালী রঙের লম্বা পাঞ্জাবিতে। ছবির ক্যাপশনে সৌরভকে ‘অন্যতম সেরা’ বলেও অভিহিত করেছেন তিনি। তবে কোথায় দেখা হয়েছিল তাঁদের, সেই ব্যাপারে কিছু বলা হয়নি।

আরও পড়ুন: আমির খানের সঙ্গে সম্পর্ক? মুখ খুললেন ফতিমা

এর আগে 'এম.এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি' সিনেমায় প্রশংসিত হয়েছিল সুশান্তের অভিনয়। বলি-মহলের খবর, আসতে চলেছে এই সিনেমার সিক্যুয়েলও। এখানেও মহেন্দ্র সিংহ ধোনির ভূমিকায় অভিনয় করবেন সুশান্তই, এমনটাই জানা যাচ্ছে।

Advertisement

আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন