Advertisement
০৫ মে ২০২৪
Rajdeep Gupta

ছ’বছর পর ছোট পর্দায় ফিরতে চলেছেন রাজদীপ! নতুন ধারাবাহিকে তাঁর নায়িকা কে?

স্টুডিয়োপাড়ায় নতুন গুঞ্জন। ফের ছোট পর্দায় আসতে চলেছেন রাজদীপ গুপ্ত। ‘স্টার জলসা’র নতুন ধারাবাহিকে দেখা যেতে পারে তাঁকে।

‘স্টার জলসা’য় আসতে চলেছে রাজদীপের নতুন ধারাবাহিক।

‘স্টার জলসা’য় আসতে চলেছে রাজদীপের নতুন ধারাবাহিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৩
Share: Save:

একের পর এক নতুন ধারাবাহিকের হিড়িক। স্টুডিয়োপাড়ায় গুঞ্জন, আসছে নতুন জুটি, নতুন গল্প। শোনা যাচ্ছে ছোট পর্দায় নতুন জুটি নিয়ে আসতে চলেছেন চিত্রনাট্যকার সাহানা দত্ত। নবনীতা দাস এবং রাজদীপ গুপ্ত। সূত্রের খবর, ‘স্টার জলসা’য় আসতে চলেছে তাঁদের নতুন ধারাবাহিক।

নবনীতাকে দর্শক কিছু দিন আগে পর্যন্ত দেখছিল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। যা শেষ হয়েছে মাত্র কিছু দিন হল। অন্য দিকে শেষ কয়েক বছরে রাজদীপকে দর্শক দেখেছে শুধু মাত্র ওয়েব সিরিজেই। যদি এই ধারাবাহিকে তাঁকে দেখা যায়, তা হলে প্রায় ছ’বছর পর ছোট পর্দায় পা রাখবেন অভিনেতা।

সত্যিই কি তাই? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেতা রাজদীপ গুপ্তর সঙ্গে। তিনি বলেন, “এখনও চূড়ান্ত কিছুই হয়নি। আমি কিছু বলতে পারব না এই বিষয়ে।”

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের হাত ধরে দর্শকের নজরে আসেন রাজদীপ। তার পর নানা রকম ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছেন অভিনেতা। এই প্রথম বার রাজদীপের সঙ্গে দেখা যেতে পারে নবনীতাকে। সূত্র বলছে, মহালয়ার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। আপাতত পুরোটাই রয়েছে প্রাথমিক স্তরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE