বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিংহের যখন বিবাহ বিচ্ছেদ হয়, তখন সারা আলি খানের বয়স ন’বছর। তার পর থেকে মায়ের কাছেই বড় হয়েছেন সারা। তবে বাবার সঙ্গে বরাবরই ভাল সম্পর্ক রেখেছেন। তবুও সারার ওপর নাকি মায়ের প্রভাবই বেশি।

দিন কয়েক আগে ‘কেদারনাথ’-এর মাধ্যমে বলি ডেবিউ করেছেন সারা। তাঁর অভিনীত ‘সিম্বা’ও প্রশংসা পেয়েছে সিনে মহলে। এর মধ্যেই কার্তিক আরিয়ানের সঙ্গে সারার সম্পর্কের জল্পনা তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে। আর তাতে নাকি বেজায় চটেছেন অমৃতা। মেয়ের সম্পর্কে গসিপ শুনে নাকি দুঃখও পেয়েছেন তিনি।

সারা আগেই জানিয়েছিলেন, কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যেতে চান। যদিও সম্মানের সঙ্গেই প্রকাশ্যে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আরিয়ান। বরং সারাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ওই ঘটনার পরে সারা-কার্তিককে নিয়ে ছবি করার কথা ঘোষণা করেন পরিচালক ইমতিয়াজ আলি। সেই ঘোষণার পর, বলি মহলের অনেকেই বলেছিলেন, কার্তিকের সঙ্গে সারার ডেটে যাওয়ার ইচ্ছে হয়তো ছবির প্রচারের জন্যই। যদিও এ সব নিয়ে মুখ খোলেননি সারা বা কার্তিক।

দেখুন, বিনোদনের নানা কুইজ

কিন্তু কার্তিকের সঙ্গে নাম জড়িয়ে যাওয়ার পর বিষয়টিতে একেবারেই ভাল চোখে দেখছেন না অমৃতা। তাঁর নাকি মনে হচ্ছে, গসিপের হেডলাইনে চলে আসছে সারার নাম। ফলে মেয়ের কাজ নয়, সম্পর্ক নিয়ে আলোচনা বেশি প্রাধান্য পাচ্ছে। এতে ভবিষ্যতে সারার কাজের ক্ষেত্রে সমস্যা হতে পারে বলে নাকি মনে করছেন অমৃতা।  

আরও পড়ুন, শর্ট ড্রেস পরে ট্রোলিংয়ের মুখে জাহ্নবী!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।