Advertisement
২৩ মার্চ ২০২৩
Shakib-Shobnom

বুবলির সঙ্গে দুরত্ব ঘুচল শাকিবের? নায়কের চেয়ারে বসে ছেলে বীরের ছবি তুললেন নায়িকা

শাকিব খান আর শবনম বুবলির সম্পর্ক ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে, তা বোঝা বেশ কঠিন। এই বিতর্কের মাঝেই নায়কের অফিসে দেখা গেল ছোট ছেলে বীরকে।

photo of Bangladeshi Actor Shakib Khan and Shobnom Bubly

তবে কি শাকিব এবং বুবলির সব মনোমালিন্য মিটে গিয়েছে? ছবি: সংগহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৮
Share: Save:

তার মা-বাবা দু’জনেই বাংলাদেশের জনপ্রিয় মুখ। বাবা শাকিব খান এবং শবনম বুবলি। তাঁদের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি। শাকিব-বুবলির ছেলে শেহজাদ খান বীরকে নিয়েও চর্চার অন্ত নেই। তাঁরা যে কতটা রক্ষণশীল সে কথা বহু তর্ক-বিতর্কের মধ্যেও বার বার বুঝিয়ে দিয়েছেন নায়ক-নায়িকা। মঙ্গলবার সকাল সকাল ছেলের বেশ কিছু মিষ্টি ছবি পোস্ট করলেন বুবলি।

Advertisement

চারিদিকে ছড়িয়ে বিভিন্ন পুরস্কার। তারই মাঝে বসে বীর। সামনে রাখা দাবার বোড়ে, ঘোড়া, রাজা, মন্ত্রী। কখনও এসি চালানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে, কখনও আবার চেয়ারে উঠে দুষ্টুমি করছে। ছেলের বিভিন্ন ছবি পোস্ট করে বুবলি লেখেন, “দাবা খেলা শেহজাদ স্যরের ভীষণ প্রিয়। সে তার নিজস্ব স্টাইলে খেলে।” কিন্তু প্রশ্ন হচ্ছে বীর কোথায় বসে এই দাবা ঘুঁটি নিয়ে ওলটপালট করছে?

দাবার বোর্ডের পাশে রাখা ছবি দেখেই সব ধোঁয়াশা স্পষ্ট। যেখানে দেখা যাচ্ছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দাঁড়িয়ে শাকিব খান। ছবি দেখে অনেকেই আন্দাজ করেছেন শাকিবের অফিসে তাঁর চেয়ারে বসে দাবা খেলছে বীর। তবে কি শাকিব এবং বুবলির সব মনোমালিন্য মিটে গিয়েছে। তবে কি একসঙ্গেই থাকছেন তাঁরা?

এই ছবি দেখে এক জনের মন্তব্য, “বাবার প্রিয় খেলা তো ছেলের প্রিয় হবেই। শাকিব খানের অফিসে যখন শেহজাদ খান।” তবে ২০২২ সালে নভেম্বরে নিজের জন্মদিনের সময় বুবলি অবশ্য সম্পূর্ণ উল্টো কথা বলেছিলেন। তিনি বলেন, “সত্যি কথা বলতে, তাঁর সঙ্গে আমার কোনও ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা শুভেচ্ছা জানানো— কোনওটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমার বা আমি তাঁর সঙ্গে যোগাযোগ রাখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনও কিছুর প্রশ্নই আসে না।” কয়েক মাসের মধ্যে কি মিটে গেল সব দূরত্ব? সেই উত্তর অবশ্য এখনও অধরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.