Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Shobnom Bubly-Shakib Khan

শাকিব নন, ছেলের সব দায়িত্ব তাঁর কাঁধেই, নায়কের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে মুখ খুললেন শবনম

শাকিব-বুবলি সম্পর্কের চর্চায় সরগরম দুই বাংলা। এত দিন চুপ ছিলেন নায়িকা। অবশেষে অপু বিশ্বাস, শাকিব সম্পর্ক থেকে তাঁদের সন্তান— মুখ খুললেন নায়িকা।

শাকিব খান প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ভাসালেন শবনম বুবলি।

শাকিব খান প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ভাসালেন শবনম বুবলি। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৩:৫৪
Share: Save:

শাকিব খান , শবনম বুবলির সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে। ছেলে, স্বামী সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ভাসালেন বুবলি। কিছু দিন আগেই অভিনেত্রীর জন্মদিনে শাকিবের উপহার দেওয়া নাকফুল নিয়েও কম বিতর্ক হয়নি। আমেরিকায় ছেলের জন্ম দেওয়া থেকে বর্তমান যাবতীয় বিতর্ক নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন নায়িকা। কিন্তু আর থাকতে পারলেন না। জনসমক্ষে কেঁদে ভাসালেন নায়িকা। কিছু দিন আগে শাকিব দাবি করেছিলেন, তাঁর সঙ্গে বুবলির কোনও সম্পর্ক নেই। ছেলের প্রয়োজন ছাড়া আর তেমন ভাবে অভিনেত্রীর সঙ্গে কোনও যোগাযোগ নেই নায়কের। এ বার নীরবতা ভাঙলেন বুবলি। অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের সম্পর্ক ভাঙার কারণ কখনও যে তিনি নন, সে কথা স্পষ্ট করলেন নায়িকা। সঙ্গে বলেন এখন নায়কের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণটা ঠিক কেমন।

বুবলি বলেন, “আমেরিকায় যে এক বছর আমি ছিলাম সন্তান জন্মের সময়, তখন অনেক মোটা অঙ্কের টাকা খরচ হয়। সেখানে শাকিব দিয়েছিলেন শুধু ১৫ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় যা ১২ লক্ষ ২৫ হাজার টাকারও বেশি)। বাকি সব খরচই আমি করেছিলাম। আমার ছেলের যাবতীয় দায়িত্ব আমারই। বাবা হিসাবে শাকিবের যেটুকু ইচ্ছা সেইটুকুই করেন।” ছেলের দায়িত্ব যে নায়ক নিতে রাজি নন, সেই আভাস পাওয়া গিয়েছে নায়িকার কথায়। আর পাঁচটা মায়ের মতো ছেলেকে বড় করতে নায়িকা বুবলিও যে কম কষ্ট করছেন না, সেই কথাই বার বার ছেলের উদ্দেশে বললেন বুবলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.