Advertisement
২২ মে ২০২৪
Lalkuthi

মাত্র ছ’মাসেই ছন্দপতন! বন্ধ হতে চলেছে ‘লালকুঠি’?

একের পর এক ধারবাহিক বন্ধের খবর। মাত্র ছ’মাসেই বন্ধ হতে চলেছে ধারাবাহিক ‘লালকুঠি’? কবে হবে শেষ দিনের শুটিং?

রাহুল-রুকমার সমীকরণ আর মনে ধরছে না?

রাহুল-রুকমার সমীকরণ আর মনে ধরছে না? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৪:১৬
Share: Save:

‘পিলু’র পর এ বার ‘লালকুঠি’। স্টুডিয়োপাড়ায় নতুন গুঞ্জন। বন্ধ হতে চলেছে ‘লালকুঠি’। শাশুড়ি-বৌমার ঝগড়া নয়, প্রেমের মোড়কে রহস্য, রোমাঞ্চের গল্পই তুলে ধরার চেষ্টা করেছিল ‘জি বাংলা’। কিন্তু তা-ও ছ’মাসের মধ্যেই শেষ হয়ে যাওয়ার গুঞ্জন। এই কয়েক মাসেই অনেক ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে। এ বার সেই তালিকায় জুড়তে চলেছে ‘লালকুঠি’র নাম।

শেষ কয়েক মাসে বেশ অনেকগুলি ধারাবাহিক বন্ধ হওয়ার খবর এসেছে। তবে ‘দেশের মাটি’ ধারাবাহিকের পর থেকে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়ের জুটি দর্শক মনে উত্তেজনা তৈরি করেছিল। কিন্তু রসায়নের ঝলক অবশ্য এই ধারাবাহিকেও দেখেছেন সবাই। তা হলে কবে হবে শেষ পর্বের সম্প্রচার?

প্রযোজনা সংস্থার তরফে জানা গিয়েছে এখনও চূড়ান্ত কিছু হয়নি। কোনও কিছুই স্থির হয়নি। তাই আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো সম্ভব নয়। তবে ইতিমধ্যেই ‘জি বাংলা’-এ আসতে চলেছে বেশ কিছু নতুন ধারাবাহিক। খুব তাড়াতাড়ি দেখা যাবে রুবেল দাস, পল্লবী শর্মা জুটির ‘নিম ফুলের মধু’। এ ছাড়াও প্রথম বার দর্শক দেখতে চলেছেন হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্যর জুটি। শোনা যাচ্ছে, ‘জি বাংলা’র হাত ধরেই আবারও ছোট পর্দায় ফিরবেন স্বস্তিকা দত্ত। খোঁজ চলছে নতুন নায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalkuthi Bengali Serial Zee Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE