Advertisement
২০ এপ্রিল ২০২৪
Celebrity Gossip

সিরিয়ালের নায়ক এখন খলনায়ক, বিচ্ছেদের পর তাঁর মন উড়ছে অনেকটা ‘ফড়িং’-এর মতো!

টলিপাড়ায় এই ভাব তো এই আড়ি। ডিসেম্বরেই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু হল না। নায়কের মন নাকি মজেছে নতুন নায়িকায়।

টলিপাড়ায় এই ভাব তো এই আড়ি, বিচ্ছেদের পরে নায়কের মন উড়ুউড়ু।

টলিপাড়ায় এই ভাব তো এই আড়ি, বিচ্ছেদের পরে নায়কের মন উড়ুউড়ু। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৯:৩৭
Share: Save:

এই প্রেম, এই বিচ্ছেদ আবার নতুন কোনও সম্পর্ক— টলিপাড়ায় এ যেন চেনা গল্প। এখন ভাঙল তো পর ক্ষণেই গড়ল। প্রায় এক বছর আগেই সেরে রেখেছিলেন রেজিস্ট্রি। ডিসেম্বরে ছাঁদনাতলায় বসার কথা ছিল নায়ক-নায়িকার। কিন্তু তাই নিয়েই হয়েছে গোলমাল। সামাজিক বিয়ে আর হবে না। আইনি বিচ্ছেদের পথেই নাকি এগিয়েছেন তাঁরা। এক জন তো সদ্য বড় পর্দার নায়িকা হয়েছেন। জীবনটা তাঁর এখন ‘প্রসেনজিৎ-ঋতুপর্ণার’র প্রেমে মোড়া।

ধারাবাহিকের নায়ক এখন অবশ্য খলনায়ক হয়ে গিয়েছেন। হ্যাঁ, খানিকটা আসল জীবনের সঙ্গে মিল পাওয়া যাচ্ছে। শোনা যাচ্ছে, নায়িকার জীবনে নাকি খলনায়ক হয়ে দাঁড়িয়েছেন। তবে এক নায়িকা থেকে মন উঠলেও তাঁর মন মজেছে নতুন সহ অভিনেত্রীতে। নায়কের মন তো নয়, যেন ব্যাঙ্কের লকার। যেখানে যে কেউ নিজের মন জমা রাখতে পারেন। কিছু দিন আগেই নাকি নিজের চেয়ে বেশ অনেক বছরের বড় এক নায়িকাকে মন দিয়ে বসেছিলেন। সম্পর্কের ভাঙন শুরু সেই থেকেই। ইতিমধ্যে নাকি নায়কের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসারও অভিযোগ এনেছেন প্রাক্তন নায়িকা।

তবে আপাতত প্রেম নয়, প্রথম ছবির মুক্তি নিয়েই বেশি ব্যস্ত ছিলেন তিনি। কারণ প্রথম ছবিতেই যে স্বয়ং ‘ইন্ডাস্ট্রি’র ছোঁয়া আছে। নায়কের মন এখন ‘ফড়িং’-এর মতো উড়ছে। তাই দু’জনের দুটি পথ এখন দু’দিকে বেঁকে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celebrity Gossip Tv actors Tollywood Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE