Advertisement
১৬ জুলাই ২০২৪
Neeraj Pandey

ভোটের ফলপ্রকাশের আগেই শহরে নীরজ! ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’-এর রেকিতে কোথায় ঘুরলেন?

‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। কলকাতায় নীরজ পাণ্ডে পা রাখতেই নতুন করে চর্চা শুরু। উত্তর কলকাতায় ছিলেন তিনি।

Image Of Neeraj Pandey, Prosenjit Chatterjee, Jeet, Parambrata Chatterjee

‘খাকি’ উর্দির খোঁজে কলকাতায় নীরজ পাণ্ডে। গ্রাফিক্স: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৫:৪৮
Share: Save:

সোম পেরিয়ে মঙ্গলে লোকসভা নির্বাচনের ফলপ্রকাশ। এমনিতেই তেতে রয়েছে কলকাতা। তারই মধ্যে আরও এক দফায় ঊর্ধ্বমুখী পারদ। সৌজন্যে নীরজ পাণ্ডে। ভোটের ফলপ্রকাশের ঠিক আগের দিন শহরে সিরিজ় ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর। জানা গিয়েছে, উত্তর কলকাতার মোহনলাল স্ট্রিট সংলগ্ন এলাকায় টিম নিয়ে রেকিতে এসেছিলেন তিনি। সেই ছবি একমাত্র আনন্দবাজার অনলাইনের পাতায়। ছবি অনুযায়ী, গেরুয়া টি-শার্ট পরিহিত নীরজকে সোমবার আন্দাজ বেলা দেড়টা নাগাদ ওই অঞ্চলে দেখা যায়। প্রত্যেককে দৃশ্যপট বুঝিয়ে দিচ্ছিলেন তিনি। কোন দিক থেকে অভিনেতা ঢুকবেন, তাঁকে কোন অ্যাঙ্গেলে ক্যামেরায় ধরা হবে— এই বিষয়গুলিই নাকি তাঁরা আলোচনা করছিলেন। তবে কি উত্তর কলকাতার অন্ধকার জগতের কথা উঠে আসবে? জানা যায়নি এখনও।

আরও খবর, কমবেশি আধ ঘণ্টা তিনি ওই এলাকায় ছিলেন। সেখান থেকে নাকি স্থানীয় গঙ্গার ঘাটেও পা রেখেছিলেন বলিউড পরিচালক। তবে কি শুটিং হবে বাগবাজার ঘাট চত্বরেও? পরিচালকের গতিবিধি অন্তত তেমনই ইঙ্গিত দিচ্ছে। কারণ, থ্রিলার ছবি বা সিরিজ়ের পরিচালকরা নদীকে পটভূমিকায় রাখার সুযোগ সাধারণত হাতছাড়া করেন না। তাই সেই সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আর হাওড়ার ছেলে নীরজ যে গঙ্গাকে ব্যবহার করবেন তাতে আশ্চর্য কী! এ ছাড়াও মনে করা হচ্ছে, নীরজ কলকাতার মেট্রো রেলের প্ল্যাটফর্মে শুটিং করতে পারেন। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, নীরজের আরও একটি পছন্দের জায়গা হল মেট্রো। এর আগেও কলকাতায় নিজের বাংলা ছবি ‘দ্য রয়্যাল বেঙ্গল টাইগার’-এর শুটিং করেছেন মেট্রো স্টেশনে। সেই ছবিতে ছিলেন বন্ধু জিৎ।

Image Of Neeraj Pandey And Team

শহরে 'খাকি ২'-এর রেকিতে টিম নিয়ে নীরজ পাণ্ডে। সংগৃহীত।

২০২২-এর নভেম্বরে নীরজ দর্শকদের প্রথম উপহার দেন সিরিজ় ‘খাকি: দ্য বিহার চ্যাপ্টার’। টানটান চিত্রনাট্য এবং অভিনেতাদের অভিনয় গুণে সিরিজ়টি হিট। দর্শকেরা এর পরেই দ্বিতীয় সিজ়নের জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করছিলেন। সেই সময় তাঁর ঘোষণা, ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’ নিয়ে ফিরছেন। একই সঙ্গে উঠে আসে কলকাতার একগুচ্ছ অভিনেতার নাম। সেই নাম সিরিজ় সম্পর্কে আগ্রহ আরও বাড়িয়েছে। কারা নীরজের পছন্দের তালিকায়? জানা গিয়েছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, জিৎ, চিত্রাঙ্গদা শতরূপা, শ্রুতি দাস সম্ভবত এই সিরিজ়ে অভিনয় করছেন। ইতিমধ্যেই জিতের ‘খাকি’ লুক প্রকাশ্যে। যদিও অভিনেতা এ বারে মুখে কুলুপ এঁটেছেন। এও জানা গিয়েছে, জিৎ এবং শাশ্বত মুম্বইয়ে এক দিনের শুটিংয়েও অংশ নিয়েছিলেন। বাকি শুট হবে কলকাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE